Breaking News

শ্যামলী পরিবহন ২০২৩: টিকিট কাউন্টারের নাম, ফোন নম্বর, টিকিট মূল্য ও অনলাইন টিকিট

শ্যামলী পরিবহন হচ্ছে বাংলাদেশের পরিবহন খাতে জনপ্রিয় একটি পরিবহন সেবা। আর এই পরিবহনের যাত্রা শুরু হয় বাংলাদেশ ১৯৭৯ সালে। বাংলাদেশের পরিবহন কোম্পানিগুলোর নাম আসলেই সর্বপ্রথম যে কয়েকটি বাস কোম্পানির কথা না বললেই নয় তার মধ্যে অন্যতম একটি শ্যামলী পরিবহন। শ্যামলী পরিবহন হচ্ছে আন্ত:জেলা বাস পরিবহন সেবা। আর এই পরিবহন টি দুইটি নামে পরিচালিত হয়ে আসছে। এদের মধ্যে একটি হল এন আর পরিবহন এবং অন্যটি হলো এস পি পরিবহন। শ্যামলী পরিবহন বাংলাদেশের প্রায় সব জেলা এবং উপজেলায় পরিবহন খ্যাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতেছে। আর এই বাসটির বহরে রয়েছে অনেকগুলো এসি এবং নন এসি বাস।

শ্যামলী পরিবহনের বহরে যেহেতু এসি এবং নন এসি বাস সার্ভিস রয়েছে সেহেতু এই পরিবহনটির সবার পছন্দের তালিকায় রয়েছে। শ্যামলী পরিবহনটি অনেক গর্জিয়াস। শ্যামলী পরিবহন যাত্রীদের নিরাপদ সেবা প্রধানের লক্ষ্যে কাজ করেছে অবিরাম ভাবে। এই শ্যামলী পরিবহন ব্যবহার করে বাংলাদেশের অসংখ্য যাত্রী এক জায়গা থেকে অন্য জায়গা ছুটে চলছে অবিরাম ভাবে। আর এই শ্যামলী পরিবহনের ইতিহাস জানলে আপনি অবাক হয়ে যাবেন। কারণ, যার হাত ধরে শ্যামলী পরিবহন টি বাংলাদেশের বিভিন্ন রুটি যাত্রী পরিষেবা দিয়ে যাচ্ছে। তিনি হচ্ছেন একজন স্কুটার ড্রাইভার। আর যার নাম হচ্ছে গণেশচন্দ্র ঘোষ।

আর এই গনেশ চন্দ্র ঘোষ সর্বপ্রথম শ্যামলী পরিবহন টি রাজশাহী মহানগর সড়কে চালু করেন। আর তিনি মূলত তার স্কুটি বিক্রি করে শ্যামলী পরিবহন টি কিনে নিয়েছিলেন। আর সেই একটি বাস থেকে আজকে এই শ্যামলী পরিবহন কোম্পানির বহরে অসংখ্য বাস রয়েছে। দিন দিন এর জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। আর আজকে এই নিবন্ধনের মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করতে যাচ্ছি শ্যামলী পরিবহন ২০২৩: টিকিট কাউন্টারের নাম, ফোন নম্বর, টিকিট মূল্য ও অনলাইন টিকিট বুকিং সিস্টেম সম্পর্কে। কাজেই, আপনি যদি শ্যামলী পরিবহন ব্যবহার করে দেশের বিভিন্ন প্রান্তে যাতায়াত করতে চান। তাহলে আজকের এই নিবন্ধনটি আপনার জন্য অনেক গুরুত্বপূর্ণ হতে চলছে।

শ্যামলী পরিবহনের প্রধান কার্যালয় | শ্যামলী পরিবহন ২০২৩: টিকিট কাউন্টারের নাম, ফোন নম্বর, টিকিট মূল্য ও অনলাইন টিকিট

আপনারা অনেকেই জানতে চান যে শ্যামলী পরিবহনের প্রধান কার্যালয় কোথায়? আর আমরা আপনাদের জানিয়ে দেবো শ্যামলী পরিবহনের প্রধান কার্যালয়ের ঠিকানা সম্পর্কে। উইকিপিডিয়া মতে শ্যামলী পরিবহনের প্রধান কার্যালয়;

শ্যামলী, মোহাম্মদপুর, ঢাকা

শ্যামলী পরিবহনের স্লোগান হচ্ছে “পরিবহন জগতে অভিজাত্যের প্রতীক”।

শ্যামলী পরিবহন সম্পর্কে কিছু তথ্য জেনে নিন | শ্যামলী পরিবহন ২০২৩: টিকিট কাউন্টারের নাম, ফোন নম্বর, টিকিট মূল্য ও অনলাইন টিকিট

আপনারা ইতিপূর্বে অবগত আছেন যে, বাংলাদেশের পরিবহন খাতে শ্যামলী পরিবহন খুবই দক্ষতার সাথে সফলতার স্বাক্ষর প্রদান করে যাচ্ছে। বাংলাদেশের অন্যান্য পরিবহনের অন্যতম একটি পরিবহনের নাম হচ্ছে শ্যামলী পরিবহন। বাংলাদেশের প্রায় 40 টি জেলার মধ্যে শ্যামলী পরিবহন যাত্রী পরিষেবা দিয়ে যাচ্ছে অবিরাম ভাবে। আপনি জেনে অবাক হবেন যে, বাংলাদেশ তথা ইন্টারন্যাশনাল বাস সার্ভিস এর অন্তর্ভুক্ত এখন শ্যামলী পরিবহন। মূলত মানুষের আস্থা ও বিশ্বাসের কারণেই শ্যামলী পরিবহন দিন দিন এর জনপ্রিয়তা যেন সবার কাছে পৌঁছে যাচ্ছে বিদ্যুতের গতিতে। আমরা আবারও আপনাদের জানিয়ে দিচ্ছি বাংলাদেশের অন্তর্ভুক্ত 40 টি জেলার মধ্যে শ্যামলী পরিবহনের সকল কাউন্টারের ঠিকানা, তাদের ফোন নম্বর, টিকিট কিভাবে সংগ্রহ করবেন? টিকিটের মূল্য কত ইত্যাদি বিষয় সম্পর্কে।

শ্যামলী পরিবহনের টিকিট কাটুন ঘরে বসেই | শ্যামলী পরিবহন ২০২৩: টিকিট কাউন্টারের নাম, ফোন নম্বর, টিকিট মূল্য ও অনলাইন টিকিট

শ্যামলী পরিবহনের টিকিট এখন ঘরে বসেই সংগ্রহ করতে পারবেন। বিষয়টি জেনে কি আপনার অবাক হচ্ছেন। সত্যিকার অর্থেই অবাক হওয়ার কিছু নেই। বর্তমান সময় বাংলাদেশ তথ্য প্রযুক্তিতে উন্নত দেশের সাথে তালে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে দ্রুত গতিতে। আর তারই ধারাবাহিকতায় আপনারা বাংলাদেশের অন্তর্ভুক্ত যে কোন পরিবহনের অর্থাৎ যে সকল পরিবহন অনলাইনের মাধ্যমে টিকিট বেচা কেনা করে থাকে তাদের টিকিটগুলো আপনারা সংগ্রহ করতে পারবেন।

আর অনলাইনের মাধ্যমে টিকিট সংগ্রহ করার ক্ষেত্রে। আপনার কাছে অবশ্যই একটি স্মার্ট ফোন থাকতে হবে এবং সাথে থাকতে হবে ডাটা কানেকশন। আগে দেখা যেত যে, বাসের টিকিট কিংবা ট্রেনের টিকিট সংগ্রহ করার জন্য কাউন্টারে গিয়ে লাইনের পর লাইন দাঁড়িয়ে থাকতে হতো। আর এরকমটা অনেক বিভ্রান্তির মধ্যে পড়তে হয়। একদিকে যেমন দেখা যায় আপনার মূল্যবান সময় নষ্ট হচ্ছে আবার অন্যদিকে দেখা যায় আপনার অর্থ নষ্ট হচ্ছে।

See also  হানিফ পরিবহনের সকল কাউন্টারের ঠিকানা, ফোন নম্বর, ভাড়ার তালিকা ও অনলাইন টিকিট বুকিং সিস্টেম ২০২৩

আর তাইতো দৈনন্দিন প্রয়োজনের তাগিদে দেশের বিভিন্ন প্রান্তে যেতে হয়। আর টিকিট সংগ্রহ করার ক্ষেত্রে অযথা টিকিট কাউন্টারে না গিয়ে আপনারা এখান থেকে অনলাইনের মাধ্যমে ঘরে বসে অনলাইন ভিত্তিক যে কোন পরিবহনের টিকিট সংগ্রহ করতে পারবেন। আর এর জন্য আপনাকে সহজ ডট কম Shohoz.com এই ওয়েবসাইটের মাধ্যমে টিকিট সংগ্রহ করতে পারবেন।

এখানে কিছু অপশন রয়েছে আপনি কোথায় থেকে কোথায় যেতে চান। কোন পরিবহন টি ব্যবহার করে আপনার গন্তব্য স্থলে পৌঁছাতে চান। টিকিটের মূল্য কত? সমস্ত বিষয়ে এখানে আপনারা বেছে নিতে পারবেন। এমনকি সব বিষয়ে আপনারা জানতে পারবেন। আর তাইতো অপেক্ষা কেন? আপনার গন্তব্য স্থলের জন্য এখনই শ্যামলী পরিবহনের টিকিট সংগ্রহ করে রেখে দিন ধন্যবাদ।

শ্যামলী পরিবহনের ভাড়ার তালিকা অর্থাৎ টিকিটের মূল্য ২০২৩ | শ্যামলী পরিবহন ২০২৩: টিকিট কাউন্টারের নাম, ফোন নম্বর, টিকিট মূল্য ও অনলাইন টিকিট

আমাদের মধ্যে অনেকেই রয়েছে যারা নিম্ন আয়ের মানুষ। আবার অনেকেই অনেক সেনসিটিভ যে তারা জানতে চায় তাদের রুটে চলাচল করা শ্যামলী পরিবহনের টিকিটের মূল্য কত? আর এই সমস্ত বিষয়ে আপনাদের জানা থাকাটা অত্যন্ত জরুরি বলে বিবেচিত। কারণ, আপনি আপনার জায়গা থেকে অন্য কোন জায়গায় যেতে চাইলে অবশ্যই আপনাকে কেউ ফ্রিতে নিয়ে যাবে না। আর এজন্য আপনাকে নির্দিষ্ট পরিমাণের টাকা প্রদান করে শ্যামলী পরিবহনের টিকিট সংগ্রহ করতে হবে। আর আপনি কি প্রতারিত হচ্ছেন কিনা? তা আপনি নিজেই প্রমাণিত হতে পারবেন। টিকিটের মূল্য বিভিন্ন কারণে ওঠা নামা করে। আর তাই আমরা আপনাদের কাছে প্রথমেই ভুল স্বীকার করে নিচ্ছি। আমাদের এই পোষ্টের সাথে যদি আপনার উল্লেখিত তারিখের শ্যামলী পরিবহনের টিকিটের মূল্য না মিলে যায়। তাহলে আপনারা শ্যামলী পরিবহনের টিকিটের মূল্য সম্পর্কে ভালোভাবে জেনে তারপর গন্তব্য স্থলে ভ্রমণ করুন।

আর আমরা যখনই নতুন কিছু তথ্য পাব অর্থাৎ টিকিটের মূল্য যদি সংযোজন কিংবা বিয়োজন করা হয় সাথে সাথেই আমরা আমাদের পোষ্টের মধ্যে তা আপডেট করে আপনাদের জানিয়ে দেওয়ার চেষ্টা করব। শ্যামলী পরিবহনের বহরে যেহেতু এসি এবং নন এসি বাস সার্ভিস রয়েছে। সেহেতু এর আসন অনুযায়ী টিকিটের মূল্য বিভিন্ন হয়ে থাকে। আর একটা বিষয় বাংলাদেশে শ্যামলী পরিবহন যেহেতু সফলতার স্বাক্ষর প্রদান করে যাচ্ছে। আর এমনি এমনি করে তো শ্যামলী পরিবহন আজকে এতটা সফল হতে পেরেছে। আর তাই গ্রাহকের কথা মাথায় রেখে শ্যামলী পরিবহনের কর্তৃপক্ষ তাদের পরিষেবাটি চালু করছেন। এবং যথারীতি নিয়মে তাদের যে টিকিটের মূল্য তা প্রদান করছে। আপনি যদি শ্যামলী পরিবহনের বহরে থাকায় এসি বাসে ভ্রমণ করে থাকেন তাহলে আপনাকে একটু নন এসি বাসের তুলনায় বেশি অর্থ প্রদান করতে হবে। অন্যথায় আপনি নন এসি বাসে আপনার সামর্থ্য অনুযায়ী যেতে পারবেন ধন্যবাদ।

গন্তব্য ভাড়া
এসি নন এসি
কক্সবাজার ১১৫০ ৭০০
চট্টগ্রাম ৭৫০ ৪৩০
খাগড়াছড়ি ৫২০
বান্দরবান ৭৫০ ৫৫০
রাঙামাটি ৭৫০ ৫৪০
রংপুর ৫০০
দিনাজপুর ৫০০
নওগাঁও ৪২০
বগুড়া ৩৫০
হিলি ৪৫০
গাইবান্ধা ৪৫০
পাবনা ৪৫০ ৩৭০
কলকাতা ১৫০০
শিলিগুড়ি ১৩০০
আগরতলা ৩০০
সিলেট ৪৫০
মৌলভীবাজার ৩৫০
বিয়ানীবাজার ৪৫০
রাজশাহী ৪২০

শ্যামলী পরিবহনের বিভিন্ন রুট সমূহ | শ্যামলী পরিবহন ২০২৩: টিকিট কাউন্টারের নাম, ফোন নম্বর, টিকিট মূল্য ও অনলাইন টিকিট

শ্যামলী পরিবহন বাংলাদেশের প্রতিটি জেলায় এর চলাচল রয়েছে। আপনি যেহেতু শ্যামলী পরিবহন ব্যবহার করে দেশের বিভিন্ন প্রান্তে যেতে চাচ্ছেন। কাজেই আপনাকে শ্যামলী পরিবহনের বিভিন্ন রুট সম্পর্কে জানতে হবে। কেননা আপনি শ্যামলী পরিবহনের বিভিন্ন রুট সম্পর্কে না জানলে ঝামেলায় পড়তে হয়।

See also  হানিফ পরিবহনের সকল কাউন্টারের ঠিকানা, ফোন নম্বর, ভাড়ার তালিকা ও অনলাইন টিকিট বুকিং সিস্টেম ২০২৩

আর তাই চলুন জেনে নেই শ্যামলী পরিবহনের রুট এবং রাস্তার অবস্থান সম্পর্কে ধন্যবাদ।

ঢাকা-চট্টগ্রাম ঢাকা-খাগড়াছড়ি ঢাকা-বিয়ানীবাজার ঢাকা-দিনাজপুর
ঢাকা-কক্সবাজার ঢাকা-কাপ্তাই ঢাকা-চাটোক ঢাকা-কুষ্টিয়া
ঢাকা-টেকনাফ ঢাকা-ফটিকছড়ি ঢাকা-রাজশাহী ঢাকা-পাবনা
ঢাকা-রাঙ্গামাটি ঢাকা-সিলেট ঢাকা-নওগন ঢাকা-গাইবান্ধা
ঢাকা-বান্দরবান ঢাকা-সুনামগং ঢাকা-রংপুর ঢাকা-জয়পুরহাট

শ্যামলী পরিবহনের মালিক কে? | শ্যামলী পরিবহন ২০২৩: টিকিট কাউন্টারের নাম, ফোন নম্বর, টিকিট মূল্য ও অনলাইন টিকিট

শ্যামলী পরিবহনের মালিক হচ্ছেন একজন স্কুটার ড্রাইভার। আর যারা অবদান বর্তমানে বাংলাদেশের পরিবহন খাতে অগ্রণী ভূমিকা রেখে চলছে। গণেশচন্দ্র ঘোষ ১৯৭৩ সালে শ্যামলী পরিবহন প্রতিষ্ঠা করছেন।

ঢাকা থেকে কলকাতা বাস ভাড়া কত? | শ্যামলী পরিবহন ২০২৩: টিকিট কাউন্টারের নাম, ফোন নম্বর, টিকিট মূল্য ও অনলাইন টিকিট

পেট্রাপল হয়ে কলকাতা যেতে প্রায় চার ঘন্টার মত সময় লেগে যায়। ঢাকা থেকে কলকাতা বাস ভাড়া নন এসি বাসের জন্য ভাড়া তালিকা নির্ধারণ করা হয়েছে ৭০০ থেকে ৯০০ আর এসি বাসের জন্য ভাড়া নির্ধারণ করা হয়েছে ১৫০০ থেকে ১৯০০ টাকা পর্যন্ত ধন্যবাদ।

শ্যামলী পরিবহনের ঢাকা থেকে অন্যান্য জেলার বাস সার্ভিসের সময়সূচি সম্পর্কে | শ্যামলী পরিবহন ২০২৩: টিকিট কাউন্টারের নাম, ফোন নম্বর, টিকিট মূল্য ও অনলাইন টিকিট

শ্যামলী পরিবহন বাংলাদেশের প্রায় প্রতিটি রুটে চলাচল করে থাকে। শ্যামলী পরিবহনের সবচেয়ে গুরুত্বপূর্ণ যে ব্যাপারটি হল শ্যামলী পরিবহন নির্দিষ্ট সময় অন্তর অন্তর তার গন্তব্যস্থলে দিকে ছেড়ে যায়। আপনি যদি শ্যামলী পরিবহন বাসটি ব্যবহার করে দেশের বিভিন্ন প্রান্তে যেতে চান তাহলে অবশ্যই আপনাকে শ্যামলী পরিবহনের সময়সূচী সম্পর্কে জানতে হবে।

আর আমরা এখানে উল্লেখ করব কক্সবাজার চট্টগ্রাম সিলেট খুলনা ও রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেওয়া গাড়িগুলোর সময়সূচী সম্পর্কে। আপনার যদি বিষয়টি অতি প্রয়োজন হয়ে থাকে তাহলে পড়ে নিন ধন্যবাদ।

চট্রগ্রাম কক্সবাজার সিলেট খুলনা রাজশাহী
সকাল ৭.১৫ মিনিট সকাল ৯.৩০ মিনিট সকাল ৭.১৫ মিনিট সকাল ৭.৩০ মিনিট সকাল ৮ টা
সকাল ৮.৩০ মিনিট রাত ১০.৩০ মিনিট সকাল ৮.৩০ মিনিট সকাল ৮.৩০ মিনিটসকাল ১০.১৫ মিনিট সকাল ৯.৩০ মিনিট
দুপুর ১২.৩০ মিনিট রাত ১১.৪৫ মিনিট সকাল ৯.৩০ মিনিটসকাল ১০.১৫ মিনিট দুপুর ১২.১৫ মিনিটদুপুর ২.৩০ মিনিট দুপুর ১২ টাদুপুর ১.৫০ মিনিট
রাত ১০.৩০ মিনিটরাত ১১.৩০ মিনিটরাত ১২.১৫ মিনিট দুপুর ১২.৩০ মিনিটরাত ১০.৩০ মিনিটরাত ১১.৩০ মিনিট

রাত ১২ টা

রাত ৯.৩০ মিনিটরাত ১০.৩০ মিনিট রাত ৯.৩০ মিনিট১১.১৫ মিনিট
ভাড়া- ৭৫০ টাকা ভাড়া- ১১৫০ টাকা ভাড়া- ৪৫০ টাকা ভাড়া- ৬৫০ টাকা ভাড়া- ৪২০টাকা

শ্যামলী পরিবহনের ঢাকা বিভাগের কাউন্টার সমূহ এবং তাদের নাম্বার | শ্যামলী পরিবহন ২০২৩: টিকিট কাউন্টারের নাম, ফোন নম্বর, টিকিট মূল্য ও অনলাইন টিকিট

বাংলাদেশের রাজধানী হচ্ছে ঢাকা। আর এই ঢাকায় অসংখ্য মানুষের চাপ রয়েছে। মানুষ বিভিন্ন প্রয়োজনে গ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে গমন করে থাকে এবং ঢাকা থেকে মানুষ গ্রামের দেশে গমন করে থাকে। আর তাইতো প্রতিনিয়ত দেশের প্রায় 64 টি জেলা থেকে বিভিন্ন ধরনের বাস ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। যেহেতু ঢাকায় একটি বড় শহর। আর এখানে আপনি যদি নতুন হয়ে থাকেন তাহলে টিকিট কাউন্টারের ঠিকানা এবং তাদের অবস্থান সম্পর্কে জানাটা অনেক বিভ্রান্তিতে পড়তে হবে।

আর তাইতো আপনাদের সুবিধার্থে ঢাকা বিভাগে অবস্থিত শ্যামলী পরিবহনের সকল টিকিট কাউন্টারের ঠিকানা এবং তাদের ফোন নম্বর আমরা যুক্ত করছি। যা ব্যবহার করে আপনারা অতি দ্রুতই কোন স্টেশন থেকে কিংবা কোন কাউন্টার থেকে শ্যামলী পরিবহন ব্যবহার করে আপনার গন্তব্যস্থলে যেতে চান তা পেয়ে যাবেন। আর এজন্য আপনাকে আপনার গন্তব্যস্থল না পাওয়া পর্যন্ত আর্টিকেলটি একটু আস্তে আস্তে পড়ুন ধন্যবাদ।

আব্দুল্লাহপুর কাউন্টার ফোন নম্বর-ঢাকা: 01865068930

পান্থপথ অফিস, রাসেল স্কয়ার ফোন বাঁকছে: 02-9102082, 01711040881

পান্থপথ কাউন্টার ফোন নম্বর-ঢাকা: 02-9112327

পান্থপথ অফিস (রাসেল স্কয়ার মোড়) ফোন নম্বর-ঢাকা: 02-9102082, 01711040881

কামালপুর কাউন্টার ফোন নম্বর-ঢাকা: 02-48316246

বিআরটিসি বাস ডিপো, কামালপুর কাউন্টার-ঢাকাঃ 02-58312094, 02-49353882

গাবতলী ভিআইপি কাউন্টার নম্বর-ঢাকা: 02-9002624

টেকনিক্যাল-গাবতলী কাউন্টার ফোন নম্বর-ঢাকা: 01865068922

আসাদ গেটের কাউন্টার ফোন নম্বর-ঢাকা: 01714619173. বলুন: 02-8124881, 02-9124514

কোলিয়ানপুর -১ কাউন্টার ফোন নম্বর-ঢাকা: 02-8091161

কোলিয়ানপুর -২ কাউন্টার ফোন নম্বর-ঢাকা: 02-9003331, 02-8034275, 02-8360241, এবং 02-8091162

কল্যাণপুর অফিস, দক্ষিণ কল্যাণপুর 12, মিরপুর রোড-ঢাকা: 01716478951, 02-9003331

কোলাবাগান কাউন্টার ফোন নম্বর-ঢাকা: +8802-9141047, 01711-130862

সায়েদাবাদ কাউন্টার -১ ফোন নম্বর-ঢাকা: 02-7541336

সায়েদাবাদ কাউন্টার ফোন নম্বর-ঢাকা: 02-7550071

সায়েদাবাদ কাউন্টার -৪ ফোন নম্বর-ঢাকা: 02-7541249

সায়েদাবাদ কাউন্টার-৭ ফোন নম্বর-ঢাকা: 02-7541953

উত্তরা কাউন্টার ফোন নম্বর-ঢাকা: 02-7541249, 02-7914336

মালিবাগ কাউন্টার ফোন নম্বর-ঢাকা: 01865068927

ফকিরাপুল কাউন্টার ফোন নম্বর-ঢাকা: 02-7193725

কেপি বিআরটিসি কাউন্টার ফোন নম্বর-ঢাকা: 02-8091183

নর্দা কাউন্টার ফোন নম্বর-ঢাকা: 02-55050218

গাবতলী মাজার রোড কাউন্টার নম্বর-ঢাকা : 02-9011100

গাবতলী কাউন্টার-3 নম্বর-ঢাকা: 01865068925

গাবতলী কাউন্টার -৫ নম্বর-ঢাকা: 02-9014359

গাবতলী কাউন্টার-6 নম্বর-ঢাকা: 02-9014561

গাবতলী এনএস কাউন্টার নম্বর-ঢাকা: 01865068924

শ্যামলী পরিবহনের সিলেট বিভাগের কাউন্টার সমূহের ঠিকানা এবং কন্টাক্ট নাম্বার | শ্যামলী পরিবহন ২০২৩: টিকিট কাউন্টারের নাম, ফোন নম্বর, টিকিট মূল্য ও অনলাইন টিকিট

আর্টিকেলের এই অংশে আমরা আপনাদের জানিয়ে দেবো শ্যামলী পরিবহনের যে বাস সার্ভিস গুলো সিলেট বিভাগে প্রদান করে যাচ্ছে তাদের কাউন্টার সমূহের ঠিকানা এবং তাদের সাথে যোগাযোগ করার মাধ্যম সম্পর্কে। আপনি যদি মনে করেন আজকের এই অংশের নিবন্ধনটি আপনার জন্য গুরুত্বপূর্ণ তাহলে মনোযোগ সহকারী পড়ুন ধন্যবাদ।

শহরতলির কাউন্টার ফোন নম্বর: 01913-032228

হুমায়ুন রশিদ চাতার ফোন নম্বর: 0447-8880907

মাজার গেটের কাউন্টার ফোন নম্বর: 01792-875375

কদমতলী নম্বর 1 কাউন্টার ফোন নম্বর: 01716-036687

কদমতলী নং 2 কাউন্টার ফোন নম্বর: 01726-6870244

শ্যামলী পরিবহনের চট্টগ্রাম বিভাগের কাউন্টার সমূহ এবং তাদের সাথে যোগাযোগ নম্বর | শ্যামলী পরিবহন ২০২৩: টিকিট কাউন্টারের নাম, ফোন নম্বর, টিকিট মূল্য ও অনলাইন টিকিট

আপনি কি চট্টগ্রাম বিভাগ থেকে দেশের বিভিন্ন প্রান্তে যাওয়ার জন্য শ্যামলী পরিবহন বাসটি খুজতেছেন। কোথায় গেলে আপনি শ্যামলী পরিবহনের কাউন্টার পেয়ে যাবেন সেই বিষয় আমরা আপনাদের বিস্তারিত জানিয়ে দেবো। বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম শহর হল চট্টগ্রাম। আর এই চট্টগ্রামে শ্যামলী পরিবহনের অসংখ্য কাউন্টার রয়েছে। যেখানে গিয়ে আপনারা শ্যামলী পরিবহনের টিকিটগুলো সংগ্রহ করে নিতে পারবেন। আর এজন্য অবশ্যই আপনাকে শ্যামলী পরিবহনের টিকিট কাউন্টারের ঠিকানা সম্পর্কে এবং যোগাযোগ নাম্বার সম্পর্কে জানতে হবে। আর তাইতো জেনে নিন শ্যামলী পরিবহনের চট্টগ্রাম বিভাগে অবস্থিত সকল কাউন্টারের ঠিকানা এবং যোগাযোগ নাম্বার সম্পর্কে ধন্যবাদ।

চট্টগ্রাম কর্নেল হাট কাউন্টার ফোন নম্বর: 01740-997980

চট্টগ্রাম স্টেশন রোডের কাউন্টার ফোন নম্বর: 031-2866026

চট্টগ্রাম অলংকার কাউন্টার ফোন নম্বর: 01875-098707

চট্টগ্রাম একে খান কাউন্টার ফোন নম্বর: 031-43150005

চট্টগ্রাম বানাপোল অফিসের কাউন্টার নম্বর: 01724777260

চট্টগ্রাম-বিআরটিসি অফিসের কাছে ফোন নম্বর: 01712-585071

চট্টগ্রাম BRTC -1 কাউন্টার ফোন নম্বর: 031-2866025

চট্টগ্রাম BRTC-2 কাউন্টার ফোন নম্বর: 31-2866024

চট্টগ্রাম বাইজড কাউন্টার ফোন নম্বর: 01999-794905

চট্টগ্রাম দামপাড়া এসি ফোন নম্বর: 01711-371405, 01911-797140, 031-2866022, 031-286623

শ্যামলী পরিবহনের বিভিন্ন জেলায় কিংবা উপজেলার কাউন্টার সমূহের নাম্বার এবং তাদের অবস্থান | শ্যামলী পরিবহন ২০২৩: টিকিট কাউন্টারের নাম, ফোন নম্বর, টিকিট মূল্য ও অনলাইন টিকিট

আমরা এই পর্যায়ে জানব শ্যামলী পরিবহনের বিভিন্ন কাউন্টারের ঠিকানায় এবং তাদের যোগাযোগ নাম্বার সম্পর্কে। আর এই বিষয়টা আপনাদের জানা অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ শ্যামলী পরিবহনের টিকিট কাউন্টারের ঠিকানা জানা না থাকলে অনেকটা বিভ্রান্তিতে পড়তে হয়। আপনাদের যদি পছন্দের তালিকায় শ্যামলী পরিবহন হয়ে থাকে তাহলে আপনি নিচের অংশটি পড়ে নিতে পারেন ধন্যবাদ।

মৌলভীবাজার জেলা: 01767-551153

খুলনা বিভাগের কাউন্টার নাম্বার

গঙ্গী বুকিং অফিস: 01908899624

ভেরামারা বুকিং অফিসে: 01908899625

কর্নেলহাট বুকিং অফিস: 01908899630

কোইমুলোধন বুকিং অফিস: 01908899631

অলংকার বুকিং অফিস: 01908899635

পাবনা অতিরিক্ত: 01908899636

বগুড়া শতমাথা: ফোন: 01712-29266

বগুড়া থন্থোনিয়া এসি: ফোন: 01712-900117

রংপুর অফিস কাউন্টার: ফোন: 01720498202

সৈয়দপুর অফিস: 01716-586058

দিনাজপুর অফিস: 01819120884

জয়পুরহাট কাউন্টার:01712609662

রাজশাহী অফিস: 01711-317318

কুড়িগ্রাম বুড়িমারী: 01716-061774

ঝিনাইদহ জেলা : 01711-265265

চাঁপাই নবাব গঞ্জ: ফোন: 01781-61834

চুয়াডাঙ্গা জেলা: 01963-146448

মেহেরপুর জেলা: 01717-385192

কুষ্টিয়া অফিস: ফোন: 01711-942709

খাক্রাসুরি জেলা: 01812-059582

কক্সবাজার টার্মিনাল বুকিং : 01733-144914

নারায়ণগঞ্জ কাউন্টার : 0671-7642882

কক্সবাজার  সমুদ্র স্থান: 01731-629200

বান্দরবান জেলা:  0361-62560

 

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *