Breaking News

হানিফ পরিবহনের সকল কাউন্টারের ঠিকানা, ফোন নম্বর, ভাড়ার তালিকা ও অনলাইন টিকিট বুকিং সিস্টেম ২০২৩

হানিফ পরিবহনের সকল কাউন্টারের ঠিকানা, ফোন নম্বর, ভাড়ার তালিকা ও অনলাইন টিকিট বুকিং সিস্টেম ২০২৩। এই বিষয় নিয়ে আজকের এই নিবন্ধনটি লেখা হয়েছে। আপনি কি হানিফ পরিবহনের কাউন্টারের ঠিকানা খোঁজ করতেছেন? ‍ আপনি কি জানতে চান আপনার লোকেশন এর মধ্যে হানিফ পরিবহনের কাউন্টার গুলো কোথায় অবস্থিত? আপনি কি তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে চাচ্ছেন। এমনকি তাদের সাথে ভাড়ার বিষয় আলাপ করতে চাচ্ছেন। আর তাই আপনাদের সকল প্রশ্নের উত্তর একটিমাত্র নিবন্ধনের মাধ্যমে পেয়ে যাবেন। আপনি যদি হানিফ পরিবহন সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে আজকের এই নিবন্ধনটি আপনাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। তাই আজকের এই নিবন্ধনটি স্কিপ না করে মনোযোগ সহকারে করার অনুরোধ রইলো ধন্যবাদ।

বাংলাদেশ এখন উন্নত দেশের সাথে তাদের তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে দ্রুত গতিতে। আর তার ধারাবাহিকতায় বাংলাদেশের পরিবহন খাতে নতুন নতুন যানবাহন যুক্ত হয়েছে। আর যেসব যানবাহন ব্যবহার করে মানুষজন নানারকম সুযোগ-সুবিধা ভোগ করতেছে। বিভিন্ন প্রয়োজনীয় কাজে কিংবা চাকরি-বাকরির বিষয়ে অথবা বাইরের দেশে ভ্রমণ করার ব্যাপারে নিশ্চয়ই আপনাকে যানবাহন ব্যবহার করে আপনার গন্তব্যস্থলে পৌঁছাতে হবে। আর তাইতো যানবাহন উল্লেখযোগ্য ভূমিকা পালন করতেছে।

আগের দিনে যানবাহন কম থাকার কারণে বিভিন্ন প্রয়োজনে কাজে এক জেলা থেকে অন্য জেলায় কিংবা বিভাগীয় শহরগুলোতে কিংবা বাংলাদেশের রাজধানী ঢাকায় যাওয়াটা খুবই ভোগান্তির শিকার হতে হতো। আর এমন অবস্থায় দেখা যেত কিছু কিছু সিরিয়াস বিষয় মিস হয়ে যেত কিংবা ভালো ডাক্তারের শরণাপন্ন না হওয়ার কারণে অনেক মানুষজন এই অকালে মৃত্যুবরণ করত। আর এসব ভোগান্তি দূর করার জন্য বাংলাদেশের পরিবহন খাতে অসংখ্য যানবাহন যুক্ত হয়েছে। যা ব্যবহার করে মানুষজন প্রয়োজনীয় কাজ নিমিষেই সংশোধন করতেছে।

বাংলাদেশের উল্লেখযোগ্য যে পরিবহনটির কথা না বললেই নয় সেটি হচ্ছে হানিফ পরিবহন। বাংলাদেশে অবস্থিত এমন কোন লোক পাওয়া যাবে না যে যার মুখে হানিফ পরিবহনের নাম নেই। আর তাইতো হানিফ পরিবহন হচ্ছে বাংলাদেশের একটি পরিবহন খাতে উজ্জ্বল নক্ষত্র। আর এই পরিবহন টি যাত্রী পরিষেবা দিয়ে যাচ্ছে খুবই নিরালাশ এবং নিরাপদ ভাবে। বাংলাদেশের প্রায় ৬৪টি জেলায় হানিফ পরিবহনের নিজস্ব কাউন্টার এবং উপজেলা পর্যায়ে তাদের কাউন্টার এবং লোকজন নিয়োজিত রয়েছে। আর এই হানিফ পরিবহন ব্যবহার করে হাজারো ঘরমুখর মানুষ তাদের বাসায় নিরাপদ ভাবে পৌঁছাতে পারতেছে।

হানিফ পরিবহনে সেবা কিংবা সার্ভিস অন্যান্য পরিবহনের তুলনায় ভালো। আর এই হানিফ পরিবহনে সংশ্লিষ্ট যে কর্মকর্তাগুলো রয়েছে তা খুবই নিরাপদ এবং স্বাস্বন্দ ভাবে যাত্রীদের পরিষেবা দিয়ে যাচ্ছে। হানিফ পরিবহনের বহরে যে গাড়িগুলো রয়েছে তা অনেক লাক্সারিয়াস। তুলনামূলকভাবে অন্যান্য যানবাহনের তুলনায় হানিফ পরিবহনের টিকিটের মূল্য খানিকটা বেশি। আর এর কারণ হচ্ছে তাদের যে, বাস সার্ভিসগুলো রয়েছে তা অনেক ভালো এবং নিরাপদে যাত্রীদের পরিবহন করে থাকে। হানিফ পরিবহনে সংশ্লিষ্ট কর্মকর্তারা ট্রেনিং প্রাপ্ত। তাদেরকে ট্রেনিং এর মাধ্যমে সংশ্লিষ্ট পদে নিয়োগ প্রদান করা হয়।

হানিফ পরিবহন ২০১১ সালে সমগ্র বাংলাদেশে যাত্রীবাহী বাস পরিচালনা করার সিদ্ধান্তে উপনীত হয়। আর এরই ধারাবাহিকতায় বাংলাদেশের রাজধানী ঢাকা শহর থেকে সমগ্র বাংলাদেশের বিভিন্ন রুটে এখন হানিফ পরিবহন জায়গা দখল করে নিয়েছে। হানিফ পরিবহনের সেবা যেন প্রতিটি স্তরের মানুষজন পেয়ে যায়। আর সেই জন্য মূলত বাংলাদেশের প্রতিটি জেলায় উপজেলায় গ্রাম গঞ্জে এর টিকিট কাউন্টার স্থাপন করছে।

আর আপনি নিশ্চয়ই হানিফ পরিবহনের একজন সম্মানিত যাত্রী। আর তাইতো আপনারা এই নিবন্ধনের মাধ্যমে হানিফ পরিবহনের বিস্তারিত তথ্য জেনে নিতে পারবেন বলে আশাবাদী। আমরা আপনাদের আরো স্মরণ করিয়ে দেওয়ার জন্য বলতেছি। এই নিবন্ধনের মাধ্যমে আপনারা জানতে পারবেন হানিফ পরিবহনের টিকিট কাউন্টারের ঠিকানা, ফোন নম্বর, বিভিন্ন রুট সম্পর্কে, ভাড়ার তালিকা এবং সর্বোপরি অনলাইন টিকিট বুকিং সিস্টেম ইত্যাদি।

হানিফ পরিবহনের বহরে রয়েছে এসি এবং নন এসি বাস সার্ভিস। আর এই বাসগুলো এতো লাক্সজারিয়াস অন্যান্য যানবাহনে তুলনায় তুলনামূলকভাবে অনেক ভালো। আর যেহেতু এদের বহরে এসি এবং নন এসি বাস সার্ভিস রয়েছে। সেহেতু সকল শ্রেণীর সকল পেশার মানুষজনের কথা চিন্তা করে তারা যাত্রী পরিষেবা দিয়ে যাচ্ছে খুবই নিরাপদ এবং নিরলস পাবে। আর আপনি যদি হানিফ পরিবহনের বিজনেস ক্লাস সুবিধা গুলো পেতে চান সেই ব্যবসাও কিন্তু হানিফ পরিবহন সংশ্লিষ্ট কর্মকর্তারা করে রেখেছে। আর তাইতো বাংলাদেশের অধিকাংশ যাত্রীদের কথা মাথায় রেখে হানিফ পরিবহন ইকোনমি ক্লাস যাত্রীদের জন্য তাদের সেবাগুলো চালু রেখেছে।

হানিফ পরিবহনের প্রধান কার্যালয়ের ঠিকানা এবং ফোন নম্বর | হানিফ পরিবহনের অভিযোগ কেন্দ্র | হানিফ পরিবহনের সকল কাউন্টারের ঠিকানা, ফোন নম্বর, ভাড়ার তালিকা ও অনলাইন টিকিট বুকিং সিস্টেম ২০২৩

হানিফ পরিবহনের কথা লোকে মুখে আপনারা অনেক শুনেছেন এবং এই পরিবহন টি ব্যবহার করে আপনার দেশের বিভিন্ন স্থানে যাতায়াত করে থাকেন। নিশ্চয়ই আপনি জানতে চান যে এই পরিবহন টি ব্যবহার করে যেহেতু আমি দেশের বিভিন্ন স্থানে ঘোরাফেরা করি। কিন্তু এই পরিবহনের প্রধান কার্যালয় ঠিকানা এবং ফোন নম্বর সম্পর্কে জানতে ইচ্ছা পোষণ করে কিন্তু কোথায় জানব সে বিষয়ে সম্পর্কে চিন্তিত।

আর তাইতো আমরা আপনাদের জানিয়ে দেবো আপনাদের মনে থাকা অজানা প্রশ্নের উত্তরটি। আর সেটা হচ্ছে যে, হানিফ পরিবহনের প্রধান কার্যালয়ের ঠিকানা এবং ফোন নম্বর। বাংলাদেশের টেকনাফ থেকে তেতুলিয়া, রুপসা থেকে পাথুরিয়া প্রতিটি জায়গায় হানিফ পরিবহনের নিজস্ব কাউন্টার এবং নিজস্ব লোকজন রয়েছে। আপনি অবাক হয়ে যাবেন যে, বাংলাদেশের অধিকাংশ বাস সার্ভিসের যে উল্লেখযোগ্য পরিবহন টি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে সেটি হচ্ছে হানিফ পরিবহন। আর এই কোম্পানির বহরে এসি এবং নন এসি অসংখ্য অসংখ্য বাস রয়েছে।

আপনার যদি কোন সমস্যা হয় বাস সার্ভিস পেতে, কিংবা হানিফ পরিবহনে থাকা সংশ্লিষ্ট কর্মকর্তারা যদি আপনাদের সাথে বেয়াদবি করে। তাহলে কিন্তু আপনি সরাসরি একশন নিতে পারেন যদি আপনাদের দোষ না থাকে। আর সেটি কিভাবে নিবেন সে সম্পর্কে জানতে চাচ্ছেন। আপনি মূলত হানিফ পরিবহনের সংশ্লিষ্ট যে নাম্বারগুলো আমরা প্রদান করছি সেখানে আপনি ফোন দিয়ে তাদের পরিষেবা কিংবা বিভিন্ন রুলস ভঙ্গ করার ব্যাপারে তাদের সাথে পরামর্শ করতে পারেন। এবং আমরা তাদের অবস্থান এর ঠিকানাও কিন্তু আমরা উল্লেখ করছি। আপনারা উল্লেখিত ঠিকানায় তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। আর তাই যদি আপনাদের হানিফ পরিবহনের প্রধান কার্যালয় ঠিকানা এবং তাদের ফোন নম্বর সম্পর্কে জানতে ইচ্ছা পোষণ করে। তাহলে নিম্ন লিখিত নাম্বার গুলো এবং হানি পরিবহনের প্রধান কার্যালয় ঠিকানা নোট করে নিতে পারেন ধন্যবাদ।

১৬৭/২২, ইনার সার্কুলার রোড, আরামবাগ, ঢাকা।
ফোন: ০১৭১৩-৪০২৬৭১, ০১৭১৩-৪০২৬৩১।

অনলাইনের মাধ্যমে হানিফ পরিবহনের টিকিট কাটার নিয়ম ২০২৩ | হানিফ পরিবহনের সকল কাউন্টারের ঠিকানা, ফোন নম্বর, ভাড়ার তালিকা ও অনলাইন টিকিট বুকিং সিস্টেম ২০২৩

আপনারা নিশ্চয়ই ডিজিটাল সেবাগুলো ইতিপূর্বেই পেয়ে যাচ্ছেন। তার মধ্যে উল্লেখযোগ্য একটি ডিজিটাল সেবা হচ্ছে অনলাইনের মাধ্যমে যে কোন পরিবহনের টিকিট অগ্রিম সংগ্রহ করা যাচ্ছে। আর তার ব্যতিক্রম কিছু নয় হানিফ পরিবহনের টিকিটগুলো আপনারা অনলাইন এর মাধ্যমে সংগ্রহ করতে পারবেন।

এখনো যারা পূর্বের মতো হানিফ পরিবহনের টিকিটগুলো সংগ্রহ করার জন্য লাইনের পরের লাইন দাঁড়িয়ে থাকতেছেন। তারা আমাদের এই নিবন্ধনের অংশটুকু পড়ে লাইনের পর লাইন দাঁড়িয়ে না থেকে ঘরে বসেই হানিফ পরিবহনের বাসের টিকিট সংগ্রহ করতে পারবেন।

আপনার কাছে যদি থাকে একটি স্মার্ট ফোন আর সাথে যদি থাকে ডাটা কালেকশন তাহলে তো কোনো কথাই নয়। খুবই সহজ নিয়মে সহজ ডট কম থেকে (www.shohoz.com) অনলাইনের মাধ্যমে টিকিট সংগ্রহ করতে পারবেন। কোনরকম বিভ্রান্তি ছাড়াই কোনরকম দালালি ছাড়াই অগ্রিম টিকিট গুলো আপনারা উল্লেখিত ওয়েবসাইটের মাধ্যমে সহজে কেটে নিতে পারবেন। ‌ আর একদিকে যেমন আপনার শিডিউল মেইনটেন হচ্ছে আর অন্যদিকে সময় এবং অর্থ সাশ্রয় হচ্ছে।

আপনি কিভাবে www.shohoz.com থেকে টিকিট সংগ্রহ করবেন? | হানিফ পরিবহনের সকল কাউন্টারের ঠিকানা, ফোন নম্বর, ভাড়ার তালিকা ও অনলাইন টিকিট বুকিং সিস্টেম ২০২৩

আপনি শুধু এটুকু নিশ্চিত হয়েছেন যে, www.shohoz.com অগ্রিম টিকিট সংগ্রহ করা যায়। কিন্তু কিভাবে আপনারা সংগ্রহ করবেন সে বিষয়টি যদি না জানেন তাহলে জেনে নিন।

প্রথমত আপনাকে www.shohoz.com ওয়েবসাইটে কিংবা সহজ অ্যাপস ডাউনলোড করে ইন্সটল করে নিতে হবে। আর পরবর্তীতে আপনাকে একটি ইন্টারফেস এ নিয়ে যাওয়া হবে। আর সেখানে অনলাইনে বাসের টিকিট কাটার জন্য আপনাকে যে ঠিকানা থেকে রওনা দিবেন সেই ঠিক না লিখবেন এবং ‘form’ অপশন থেকে। এরপর যে স্থানে যাবেন সেই স্থানের নাম লিখবেন ‘to’ এর জায়গায়।

দ্বিতীয় তো আপনাকে শিডিউল অনুযায়ী তারিখ বসাতে হবে। সব তথ্য দেওয়ার পর আপনাকে সার্চ অপশনে ক্লিক করতে হবে। আর আপনি সেখানে দেখতে পারবেন হানিফ পরিবহনের অনলাইন টিকিট অপশন। আর সেখান থেকে আপনি পছন্দ মতো তাদের একটি বাসের টিকিট সংগ্রহ করতে পারবেন।

আর এভাবেই আপনি অনলাইনের মাধ্যমে বাংলাদেশের যে সকল বাস অনলাইন ভিত্তিক টিকিটের আওতায় এসেছে। সে সমস্ত বাসের টিকিট গুলো আপনারা সংগ্রহ করে নিতে পারবেন।

www.bdtickets.com এটি হচ্ছে বাংলাদেশের অন্যতম প্রধান মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড দ্বারা পরিচালিত একটি ওয়েবসাইট। আর এটির মাধ্যমে আপনি হানিফ পরিবহনের টিকিট অনলাইনের মাধ্যমে সংগ্রহ করতে পারবেন। আর এছাড়াও যেসব সুবিধা আপনারা পেয়ে যাচ্ছেন তার মধ্যে উল্লেখযোগ্য আছে লঞ্চের টিকিট কিন্তু আপনারা এখান থেকে বুকিং দিতে পারবেন। বিভিন্ন বাস অপারেটিং সার্ভিসের মাধ্যমে বাংলাদেশের প্রায় সব বাস রুট ‌www.bdtickets.com দ্বারা পরিচালিত হচ্ছে। তার মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি বাস ন্যাশনাল ট্রাভেলস, শ্যামলী পরিবহন, দেশ ট্রাভেলস, সেন্টমার্টিন পরিবহন, সোনার তরী পরিবহন, সাকুরা পরিবহন, সুরভী পরিবহন, সৌদিয়া এয়ারকন, ইয়োলা লাইন, হালি পরিবহন, শাহ আলী পরিবহন, এস এম পরিবহন, রিলাক্স পরিবহন, মানিক এক্সপ্রেস, এসবি সুপার ডিলাক্স, হিমাচল, সেন্ট মার্টিন সার্ভিস, একে ট্রাভেলস, আইকন ট্রাভেলস, এয়ার ট্রাভেলস, সরকার ট্রাভেলস এবং একুশে এক্সপ্রেস ইত্যাদি বাসের টিকিট উল্লিখিত ওয়েবসাইটের মাধ্যমে আপনার পেয়ে যাবেন।

আপনাদের মাঝে আরেকটি ওয়েবসাইটের নাম আমরা এই মুহূর্তে আলোচনা করব। আর সেটি হচ্ছে Bus.bd.com। আরে এই ওয়েবসাইটের মাধ্যমে আপনারা হানিফ পরিবহনের বাস সার্ভিস গুলো পেয়ে যাবেন অনলাইন এর মাধ্যমে টিকিট সংগ্রহ করার মাধ্যমে। আর এটি মূলত বেশ দীর্ঘ সময় ধরে চালু রয়েছে। ভ্রমণপিপাসুদের জন্য এই ওয়েবসাইট ব্যবহার করে টিকিট সংগ্রহ করার সেরা প্ল্যাটফর্ম। বাংলাদেশের প্রায় ৬৪ টি জেলায় বিভিন্ন অপারেটর বাস সার্ভিস গুলো বিস্তৃত পরিসরে থাকার কারণে প্রায় সব প্রয়োজনীয় এবং আমদানি রুট Bus.bd.com দ্বারা পরিচালিত হয়ে আসছে। ন্যাশনাল ট্রাভেলস, শ্যামলী পরিবহন, দেশ ট্রাভেলস, সেন্টমার্টিন পরিবহন, সোনার তরী পরিবহন, সাকুরা পরিবহন, সুরভী পরিবহন, সৌদিয়া এয়ারকন, ইয়োলা লাইন, হালি পরিবহন, শাহ আলী পরিবহন, এস এম পরিবহন, রিলাক্স পরিবহন, মানিক এক্সপ্রেস, এসবি সুপার ডিলাক্স, হিমাচল, সেন্ট মার্টিন সার্ভিস, একে ট্রাভেলস, আইকন ট্রাভেলস, এয়ার ট্রাভেলস, সরকার ট্রাভেলস এবং একুশে এক্সপ্রেস ইত্যাদি

হানিফ এন্টারপ্রাইজ বাস সমূহের ভাড়ার তালিকা ২০২৩ | হানিফ পরিবহনের সকল কাউন্টারের ঠিকানা, ফোন নম্বর, ভাড়ার তালিকা ও অনলাইন টিকিট বুকিং সিস্টেম ২০২৩

আপনারা যারা বাংলাদেশের বিভিন্ন রুটে চলাচল করার জন্য হানিফ এন্টারপ্রাইজের বাসগুলো পছন্দের তালিকায় রাখেন। তাদের জন্য এই নিবন্ধনের নিম্নের অংশটুকু আপনাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। এর কারণ হচ্ছে যে, আপনি যদি কোন জায়গায় ভ্রমণ করতে চান সেখানে যাওয়ার জন্য হানিফ পরিবহনের সেবা নিতে চান তার টিকিট মূল্য সম্পর্কে জানতে হবে। আর টিকিট মূল্য সম্পর্কে না জানলে অনেকটা বিভ্রান্তির শিকারে করতে হয়।

যেহেতু হানিফ পরিবহনের বহরে রয়েছে এসি এবং ননএসি বাস সার্ভিস। সেহেতু এর টিকিট মূল্য সম্পর্কে জানাটা অত্যাবশ্যক। দূরত্বের ওপর বিভিন্ন বাসের টিকিট মূল্য বিভিন্ন রকম হয়ে থাকে। সর্বোপরি হানিফ পরিবহনের ভাড়া মোটামুটি ইকোনমিক ক্লাস অর্থাৎ হিমু পরিবহনের জন্য প্রায় ৫০০ থেকে ৬০০ টাকা গুনতে হবে। এসি এবং ফুল এসি এস এসকানিয়ার জন্য সেটির ভাড়া আরও দ্বিগুণ। আর আমরা আপনাদের সকল বিষয় জানিয়ে দেব এই নিবন্ধনের মাধ্যমে।

S.L অবস্থান হানিফ পরিবহনের এসি এবং নন এসি বাসের টিকিটের মূল্য
১। ঢাকা থেকে খুলনা হানিফ পরিবহন নন এসি ৫০০ টাকা
২। ঢাকা থেকে রংপুর হানিফ পরিবহন নন এসি ৫০০ টাকা
৩। ঢাকা টু নাটোর হানিফ পরিবহন নন এসি ৬০০ টাকা
৪। ঢাকা টু রাজশাহী হানিফ পরিবহন নন এসি ৬০০ টাকা
৫। ঢাকা টু শাইলেট হানিফ পরিবহন নন এসি ৪৫০ টাকা
৬। ঢাকা টু কক্সবাজার হানিফ পরিবহন নন এসি: ৭০০ টাকা (রামু)

ঃ৮০০ টাকা (টেকনাফ)

এসি: ১৪০০ টাকা (অর্থনীতি)

এসি: ২০০০ টাকা (এক্সিকিউটিভ)

.৭। ঢাকা টু চট্টগ্রাম হানিফ পরিবহন নন এসি নন এসি: ৪৩০টাকা

এসি: ৯০০-১১০০টাকা

ঢাকা বিভাগে হানিফ পরিবহনের কাউন্টারের অবস্থান এবং ফোন নম্বর | হানিফ পরিবহনের সকল কাউন্টারের ঠিকানা, ফোন নম্বর, ভাড়ার তালিকা ও অনলাইন টিকিট বুকিং সিস্টেম ২০২৩

S.L কাউন্টারের নাম মোবাইল নাম্বার
১।  কল্যাণপুর-১ 01713-049540, 01713-049541, 02-9010212
২।  কল্যাণপুর-২ 01713-049573, 02-9015782.
৩।  কল্যাণপুর-৩ 01713-049574
৪। কল্যাণপুর-৪ 01713-049561, 02-8091402, 02-9022953, 02-9015673
.৫। শ্যামলী রিংরোড-১ 01713-402639
.৬। শ্যামলী রিংরোড-২ 01713-049532.
৭। গাবতলি 02-9012902, 02-8056366, 01713-201722
.৮। টেকনিক্যাল 02-9008475, 01713-049541
.৯। কলাবাগান 01730-376342, 01713-402670, 02-8119901
.১০। ফকিরাপোল 02-7191512
.১১। আরামবাগ 01730-376343, 01713-402631, 01713-402632, 01713-402671, 02-7194007
.১২। সাভার 01753-488476, 02-7747788, 02-7745823
.১৩। নবীনগর 01681-29999, 01753-488476
১৪। পান্থপথ 01713-402641.
১৫।. সায়দাবাদ 01713-402673
.১৬। কলেজ গেইট 02-9144482
.১৭। রাইনখোলা 01775-763339
.১৮। আব্দুল্লাহপুর 01713-049513
.১৯। নর্দা 01713-049579
.২০। কাচপুর 01687-480569

চট্টগ্রাম বিভাগে হানিফ পরিবহনের কাউন্টার এর ঠিকানা এবং ফোন নম্বর | হানিফ পরিবহনের সকল কাউন্টারের ঠিকানা, ফোন নম্বর, ভাড়ার তালিকা ও অনলাইন টিকিট বুকিং সিস্টেম ২০২৩

S.L চট্টগ্রাম কাউন্টার মোবাইল নাম্বার
১। চট্টগ্রাম  01713-402663, 01713-402664, 01713-402665, 01713-402667, 01713-402668, 01713-402669
.২। দামপাড়া 01713-402664
.৩। এ কে খান 01713-402665, 01713-402667

সিলেট বিভাগে হানিফ পরিবহনের সকল কাউন্টারের নাম এবং ফোন নাম্বার | হানিফ পরিবহনের সকল কাউন্টারের ঠিকানা, ফোন নম্বর, ভাড়ার তালিকা ও অনলাইন টিকিট বুকিং সিস্টেম ২০২৩

S.L চট্টগ্রাম কাউন্টারের নাম মোবাইল নাম্বার
১।  হুমায়নরাশিদচত্তর ০১৭১১-৯২২৪২০, ০১৭১১-৯২২৪১৫
২। দরগা গেইট ০১৭১১-৯২২৪১৯
.৩। সোবহানী গেইট ০১৭১১-৯২২৪২১
.৪। কদমতলিবাসস্ট্যান্ড 01711-922413, 01711-922416

হানিফ পরিবহন বরিশাল বিভাগের সকল কাউন্টারের ঠিকানা এবং ফোন নম্বর | হানিফ পরিবহনের সকল কাউন্টারের ঠিকানা, ফোন নম্বর, ভাড়ার তালিকা ও অনলাইন টিকিট বুকিং সিস্টেম ২০২৩

S.L হানিফ পরিবহনের বরিশাল বিভাগের সকল কাউন্টারের অবস্থান যোগাযোগ নাম্বার
১। বরিশাল ফোনঃ 01713-450760, 0431-2174768.
.২। আমতলী, বরগুনা জেলা ফোনঃ 01918-887769
.৩। সুবিদখালী, পটুয়াখালী ফোনঃ 01778-123630
.৪। কলাপাড়া বা খেপুপাড়া, পটুয়াখালী ফোনঃ 01721-048838
.৫। মঠবাড়িয়া, পিরোজপুর জেলা ফোনঃ 01914-848592, 01748-912751
.৬। ভান্ডারিয়া, পিরোজপুর ফোনঃ 01711-219377
.৭। কাউখালী উপজেলা, পিরোজপুর ফোনঃ 01715-951813
.৮। ইছলাদি ফোনঃ 01712-367244
.৯। গৌরনদী, বরিশাল ফোনঃ 01723-929122
.১০। ঝালকাঠি ফোনঃ 01723-388995
.১১। আমুয়া বাজার, কাঁঠালিয়া, ঝালকাঠি জিলা ফোনঃ 01730-935943
.১২। বাকেরগঞ্জ উপজেলা ফোনঃ 01716-507713
.১৩। সানুহার, উজিরপুর, বরিশাল ফোনঃ 01728-972063
.১৪। টরকী বাজার, বরিশাল ফোনঃ 01712-135900
.১৫। রাজাপুর, ঝালকাঠি ফোনঃ 01712-035750
.১৬। ভূরঘাটা,খাঞ্জাপুর,গৌরনদী,বরিশাল ফোনঃ 01712-283882
.১৭। রহমতপুর, বাবুগঞ্জ, বরিশাল ফোনঃ 01725-658269
.১৮। বাটাজোর, বরিশাল ফোনঃ 01751-506010

হানিফ পরিবহন খুলনা বিভাগের সকল কাউন্টারে ঠিকানা এবং যোগাযোগ নাম্বার | হানিফ পরিবহনের সকল কাউন্টারের ঠিকানা, ফোন নম্বর, ভাড়ার তালিকা ও অনলাইন টিকিট বুকিং সিস্টেম ২০২৩

S.L হানিফ পরিবহনের খুলনা বিভাগের সকল কাউন্টারের ঠিকানা ফোন নাম্বার
১। রয়েল চত্বর ফোনঃ 01713-049562, 041-810451.
.২। ফুলতলা ফোনঃ 0417-01432.
.৩। বয়রা বাজার ফোনঃ 0412-850911.
.৪। দৌলতপুর ফোনঃ 0412-850724.
.৫। সোনাডাঙ্গা বাস টার্মিনাল ফোনঃ 0418-10542, 0418-10453.
.৬। নওয়া পাড়া ফোনঃ 01740-591539.
.৭। ফুলবাড়ি গেইট ফোনঃ 01918-605196.
.৮। নতুন রাস্তা ফোনঃ 0417-60186.
.৯। শিববাড়ী ফোনঃ 0417-23996.
.১০। শিরমনি ফোনঃ 0417-86115
  • ঝিনাইদাহ কাউন্টার

ঝিনাইদাহ
ফোনঃ 01712-952975

যশোর কাউন্টার

যশোর—- ফোনঃ 01713-049560

মণিহার
ফোনঃ 0421-63717, 0421-71171.

গাড়ীখানা
ফোনঃ 01713-049560, 0421-71172.

নিউ মার্কেট
ফোনঃ 0421-71173, 0421-67838.

বেনাপোল
ফোনঃ 01713-402640, 0422-875734.

  • রাজশাহী কাউন্টার

রাজশাহী
ফোনঃ 0721-773361, 01713-201700

নাটোর
ফোনঃ 01713-201703, 0771-66227.

চাঁপাই
ফোনঃ 01713-201701

  • রংপুর কাউন্টার

রংপুর
ফোনঃ 01713-402650, 01713402646,052155717.

  • রাঙ্গামাটি কাউন্টার

রাঙ্গামাটি রিজার্ব বাজার

ফোনঃ 01811-615801

  • কক্সবাজার কাউন্টার

কক্সবাজার
ফোনঃ 01713-402651.

কলাতলী
ফোনঃ 01713-402653, ফোনঃ 01713-402669

সুগন্ধা বিচ
ফোনঃ 01713-402635, 01713-402651

চকরিয়া, পুরাতন এস আলম কাউন্টার

হারুনুর রশিদ
ফোনঃ 01985-650479, 01689-840531

টেকনাফ
ফোনঃ 01825-157324

হানিফ পরিবহন ছবি | হানিফ পরিবহনের সকল কাউন্টারের ঠিকানা, ফোন নম্বর, ভাড়ার তালিকা ও অনলাইন টিকিট বুকিং সিস্টেম ২০২৩

 

হানিফ পরিবহনের সকল কাউন্টারের ঠিকানা, ফোন নম্বর, ভাড়ার -bdtipsnet.com

হানিফ পরিবহনের সকল কাউন্টারের ঠিকানা, ফোন নম্বর, ভাড়ার -bdtipsnet.com

হানিফ পরিবহনের সকল কাউন্টারের ঠিকানা, ফোন নম্বর, ভাড়ার -bdtipsnet.com

 

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *