Breaking News

স্মার্ট ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন বাংলা (১০০+) | সুন্দর কিছু ফেসবুক স্ট্যাটাস ২০২৩

১০০ টির বেশি স্মার্ট ফেসবুক স্ট্যাটাস নিয়ে আজকের এই নিবন্ধনটি সাজানো হয়েছে। আপনারা যারা অনলাইনের মাধ্যমে ফেসবুক স্ট্যাটাস ২০২৩ সম্পর্কে জানতে চেয়েছেন তারা আমাদের এই পোষ্টের মাধ্যমে সমস্ত বিষয় জেনে নিতে পারবেন।

আজকের এই পোস্টে আমরা আলোচনা করতে যাচ্ছি ফেসবুক স্ট্যাটাস ২০২৩, স্মার্ট facebook status ২০২৩, ভালোবাসার ফেসবুক স্ট্যাটাস ২০২৩, কষ্টের ফেসবুক স্ট্যাটাস, শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস, ইসলামিক ফেসবুক স্ট্যাটাস, attitude স্মার্ট ফেসবুক স্ট্যাটাস, শিক্ষামূলক ফেসবুকে স্ট্যাটাস, সুন্দর কিছু ফেসবুক স্ট্যাটাস, ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন, ফেসবুক স্ট্যাটাস বাংলা, স্টাইলিশ ফেসবুক স্ট্যাটাস, ছেলেদের ফেসবুক স্ট্যাটাস, মেয়েদের ফেসবুক স্ট্যাটাস, আবেগী ফেসবুক স্ট্যাটাস ইত্যাদি বিষয়।

ফেসবুক স্ট্যাটাস: শিক্ষামুলক / ইসলামিক / facebook status | স্মার্ট ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন বাংলা (১০০+) | সুন্দর কিছু ফেসবুক স্ট্যাটাস ২০২৩

১। সময় চলে যায় নিত্য নালিশে,,,,,,
ঘুমিয়ে ছিলাম আমি,,,,,,,মাথা রেখে বালিশে।
কব্জির ঘড়িটা চলিতেছে ছন্দে ছন্দে,,,,,,,করা তো যায় না তার,,,,, একদম বন্ধ।।
দিন যায়,রাত যায়,,,,,,,,,,,, সময় তো চলেই যায়।

২। ছেলে ও মেয়ে👫বন্ধু হতে পারে,,,,,,, কিন্তু তারা কখনো না কখনো একে অপরের প্রেমে💏 পড়বেই। 💏হয়ত খুব অল্প সময়ের জন্য কিংবা ভুল সময়ে। বা খুব দেরিতে,,,, আর না হয় সব সময়ের জন্য। তবে প্রেমে💏 পড়বেই।

৩। দুনিয়ার সবচেয়ে মূল্যবান লাইসেন্সের নাম হলো 🤝👉👉👉👉 বিয়ে।

৪। খারাপ মানুষের সাথে তর্কে জড়াবেন না,,,,,,,
তারা আপনাকে টেনে হিঁচড়ে তাদের লেভেলে নিয়ে যাবে।এবং
এরপর তাদের খারাপ অভিজ্ঞতা দিয়ে আপনাকে পরাজিত করবে।

৫। শেষ বারের মতো আরেকবার চেষ্টা করে দেখি,
পৃথিবীতে এই চিন্তাটাই অনেক সফল মানুষের জন্ম দিয়েছে।

স্মার্ট ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন বাংলা ১০০ সুন্দর কিছু ফেসবুক স্ট্যাটাস ২০২৩-bdtipsnet.com

স্মার্ট ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন বাংলা ১০০ সুন্দর কিছু ফেসবুক স্ট্যাটাস ২০২৩-bdtipsnet.com

স্মার্ট ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন বাংলা ১০০ সুন্দর কিছু ফেসবুক স্ট্যাটাস ২০২৩-bdtipsnet.com

স্মার্ট ফেসবুক স্ট্যাটাস ২০২৩ | স্মার্ট ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন বাংলা (১০০+) | সুন্দর কিছু ফেসবুক স্ট্যাটাস ২০২৩

পৃথিবীতে সবচেয়ে জনপ্রিয় একটি প্লাটফর্ম হচ্ছে ফেসবুক। আর এই ফেসবুকের সাথে জড়িত ব্যক্তি খুবই কম পাওয়া যাবে। পৃথিবীর প্রায় প্রতিটি দেশে ফেসবুকের জনপ্রিয়তা দিন দিন যেন বৃদ্ধি পাচ্ছে। সবচেয়ে বেশি ব্যবহারকারী এখন ফেসবুকে। প্রায় প্রতিটি বয়সের মানুষজনের কাছে ফেসবুক ব্যবহার করাটা খুবই সহজ মাধ্যম হয়ে গেছে। আর তাইতো নিজেকে প্রচার করার ক্ষেত্রে অনেকজনেই অনেক রকম অঙ্গভঙ্গি করে ফেসবুকের মাধ্যমে।

দেখা যায় যে অনেকজনেই নানা রকম ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস কিংবা খুশির কারণে ভালো ফেসবুক স্ট্যাটাস ফেসবুকের মাধ্যমে সবার কাছে শেয়ার করতে পছন্দ করে। আর এই স্মার্ট ফেসবুক স্ট্যাটাস গুলো পাওয়ার জন্য বিভিন্ন জনের ফেসবুক প্রোফাইল থেকে কপি করে এনে নিজের ফেসবুক প্রোফাইলে স্ট্যাটাস হিসেবে চালিয়ে দিতে চায়। আর এই ফেসবুকে স্ট্যাটাস অন্যের প্রোফাইল থেকে কপি করার চেয়ে আপনি যদি কয়েকশোক ফেসবুকে স্ট্যাটাস থেকে বাছাই করে সেরা ফেসবুকে স্ট্যাটাসটি দিতে পারেন তাহলে তো কোন কথাই নেই।

আর তাইতো আপনাদের জন্য (বিডি টিপস নেট ডটকম) স্মার্ট কিছু ফেসবুকে স্ট্যাটাস নিয়ে আপনাদের জানিয়ে দিচ্ছে। অনেক সময় দেখা যায় যে আমরা সোশ্যাল মিডিয়ায় কি লিখবো অর্থাৎ জনপ্রিয় মাধ্যম ফেসবুকেই কি লিখে স্ট্যাটাস দিব সে বিষয়টি ভুলে যাই। আর তাই তো ভুলেই গেলেও কোন সমস্যা নেই কারণ আমাদের ওয়েবসাইটটি যদি আপনারা নিয়মিত ফলো করে থাকেন তাহলে এখান থেকে আপনারা যেকোন তথ্য খুব সহজেই জেনে নিতে পারবেন।

বন্ধুরা বাংলা স্টাইল ক্যাপশন দিয়ে ফেসবুকে স্টাইল লেখা নিয়ে আপনি সবাইকে মুগ্ধ করে দিতে পারেন কেননা এই ফেসবুকে স্ট্যাটাস গুলো আপনাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ হতে চলছে। আর তাইতো স্মার্ট ফেসবুক স্ট্যাটাস গুলো কপি করে নিতে ভুলবেন না ধন্যবাদ।

১। তোমার পিক এ Wow😄 রিয়েক্ট দেই বলে ভেবো না তোমার উপর Crush খাইছি,,,,,এমনোতো হতে পারে,,,,,,,,,তুমি হিরো আলমের যমজ ভাই। তাই দেখে অবাক হইছি😎😎😎😎😎।

২। বালিকা You have to বুঝতে হবে, 💄লিপিস্টিক ঠুঁটে ঘষে আর কিছু ময়দা মাখলেই ছেলেরা Crush খাবে না।

৩। স্বপ্ন যদি এমন করে,,,,,,, স্মৃতির পাতায় হারিয়ে যায়………….
তাহলে তোমরা যাকে স্বপ্ন বলো,,,,,,,,,, আমার কাছে তা প্রয়োজনের অভিনয়।

৪। 😍😍প্রত্যেক প্রেমিকার কাছে তার 👉🏿👉🏿👉🏿 প্রেমিকের বান্ধবীরা তার সতিনের ন্যায়।।

৫। জীবনের সেরা শিক্ষাটা পাওয়ার জন্য,,,,,,
কোন না কোন মানুষের কাছে ১ বার ঠকে যাওয়া টা খুব দরকার।

৬। সুন্দরী-রুপসী মেয়ে তো অনেক দেখবেন💃💃💃 কিন্তু,প্রকৃত সুন্দরী মেয়ে তো
আমার ফ্রেন্ডলিস্টের মেয়েগুলোই 👌🏼👌🏼

৭। কোন মানুষের বিশ্বাস নিয়ে কটাক্ষ করার মধ্যে কোনোরকম ক্রেডিট নাই,,,,,,,বরং এটা হল নিজের দূর্বলতা।।

৮। মানুষের অতীত যত বেশি এক্সপায়ার হয়ে যায়,,,,,,,,,,,,, ততবেশি সুস্বাদু হয়ে উঠে।।

৯। নতুন করে কোন একটা জিনিস পাওয়ার চেয়ে,,,,,,,,,,,,
হারানো একটা জিনিস খুঁজে পাওয়ার মাধ্যে আনন্দ অনেক বেশি।

১০। ওহে বালক,,, 😀😀😀হুদাই লাইন মাইরা কোনো লাভ নাইক্কা,,,, তুমি গ্রাজুয়েশন কমপ্লিট করতে করতে আমার পোলা লাইন মারা শিইখ্যা যাইবো।😌😌

জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস | স্মার্ট ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন বাংলা (১০০+) | সুন্দর কিছু ফেসবুক স্ট্যাটাস ২০২৩

 ১। প্রতিটি বছর তোমার জীবনে খুশি নিয়ে আসুক, জীবনের প্রতিটি মুহূর্ত নতুন আনন্দের উপহার নিয়ে আসুক, পরীক্ষা জাতি আসুক তোমার জীবনে, প্রতিটি পরীক্ষা শুধুই সাফল্য নিয়ে আসুক… শুভ জন্মদিন….

২। আসুক ফিরে এমন দিন হোক না তোমার সব রঙিন জনম জনমের তরে, তোমার এই শুভ জন্মদিনে বারে বারে পড়ছে মনে যতই থাকি না দুরে।।

৩। আমি কৃতজ্ঞ এই দিনটার প্রতি ! কারণ আজকের দিনটায় তুমি জন্মেছিলে, যার মতো ভালো বন্ধু ও মানুষ আমি জীবনে কমই পেয়েছি। শুভ জন্মদিন !

৪। আর একটা বছর এসে গেল, বেড়ে যাবে আর একটা মোমবাতি, কাল ও ছিলাম আজ ও আছি তোমার জন্মদিনের সাথী ! হ্যাপি বার্থডে !

৫। আজকেরই এই দিনে সবকিছু হউক নতুন করে, সুখের স্মৃতিটুক থাক কাছে দু:খগুলো যাক দুরে। জড়া জীর্ণ অতীতটাকে রেখোনা আর মনে নব উদ্দমে কাজ করো নতুন এই দিনে।

৬। অতীতের সব না পাওয়া গুলো ভুলে গিয়ে আগামীর স্বপ্নগুলো সত্যি করার পথে এগিয়ে চলো!! শুভ জন্মদিন..

৭। আজ তোমার একুশতম জন্মদিন। প্রাপ্তি-অপ্রাপ্তির হিসেব করতে যেও না আজ, বহু বছরের প্রাপ্তি অর্থহীন মনে হতে পারে প্রিয় মানুষের হারিয়ে যাওয়ায়, বহু বছরের অপ্রাপ্তি ভুলিয়ে দিতে পারে প্রিয়মুখের এক চিলতে হাসি। শুভ জন্মদিন

৮। রাতের ঐ আকাশ দিয়ে।আকাশের এক তারা দিয়, চাদের ঐ জোৎস্না দিয়ে তোমাকে জানাই শুভ জন্মদিন

৯। এই দিনটা আসে যেন বারবার বারবার ফিরে, যেন অনেক স্বপ্ন দেখতে পারি তোমায় আমি ঘিরে। হ্যাপি বার্থডে!

১০। এই এসএমএস টায় ফ্যাট , কোলেস্টেরল, নেশার দ্রব্য কিছুই নেই ..আছে শুধু
অনেকটা মিষ্টি , এই মেসেজটার পাঠকের মতই মিষ্টি ..জন্মদিনের মিষ্টি শুভেচ্ছা

১১। A ফর আমি B ফর বলতে C ফর চাই D ফর দারুণ E ফর একটা F ফর ফাটাফাটি G ফর গোপন কথা : : : H ফর হ্যাপি বার্থডে !

১২। রাত যায় দিন আসে, মাস যায় বছর আসে, সবাই থাকে একটা সুদিনের আশায়, আমি থাকি তোমার জন্মদিনের আশায়। ট্রিট দাও, শুভেচ্ছা নাও!

১৩। তোমার জন্য ফোটে পৃথিবীর সব গোলাপ তোমার জন্য এই কবিতা নয়সে প্রলাম । আলোকিত হয়ে নিজে তুমি আলোকিত কর পৃথিবীকে। শুভ জন্মদিন!

১৪। আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি ! শুভ জন্মদিন

১৫। আনন্দ উচ্ছাসে কাটে যেন তোমার প্রতিটি দিন, আবারও শভেচ্ছা জানাই তোমায়, শুভ জন্মদিন!

(২০০+) টি সেরা ইসলামিক উক্তি, বাণী, মোটিভেশনাল উক্তি ও ছবি -২০২৩ | Islamic Uktti Bangla

 

ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস ও বাংলা ক্যাপশন | স্মার্ট ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন বাংলা (১০০+) | সুন্দর কিছু ফেসবুক স্ট্যাটাস ২০২৩

আমাদের মতে অনেকজনই রয়েছে যারা খুবই ডিপ্রেশনে ভোগে থাকে। আর তখন তারা কুলকিনারা খুঁজে পায় না নানারকম খারাপ ডিসিশন নিয়ে থাকে। অনেকজন ই সম্পর্ক করি তা নষ্ট হওয়ার পর সে নানা দিক থেকে ইমোশনাল হয়ে পড়ে। তারই ইমোশনাল গুলো সবার সাথে শেয়ার করতে চায় কিন্তু কিভাবে সে শেয়ার করবে তার কোন উপায় খুঁজে পায় না।

আর আজকে আমরা জানিয়ে দেবো আপনাদের ইমোশনাল গুলো আপনারা কিভাবে বন্ধু-বান্ধবদের মাঝে শেয়ার করবেন সে বিষয়ে সম্পর্কে। কারণ আজকে আমরা কিছু ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস দিয়ে দেব। আর এখান থেকে আপনারা ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস গুলো কপি করার মাধ্যমে আপনার বন্ধু-বান্ধবদের মাঝে শেয়ার করতে পারবেন। এমনকি কাউকে যদি হাইড করে শেয়ার করতে চান সেটাও কিন্তু পারবেন আর এতে করে আপনার কষ্টটা কিছুটা হলে লাঘভ হবে ধন্যবাদ।

ফেসবুক স্ট্যাটাস নিয়ে মনীষীদের বিখ্যাত উক্তি | স্মার্ট ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন বাংলা (১০০+) | সুন্দর কিছু ফেসবুক স্ট্যাটাস ২০২৩

১। আবার গাঙ্গে আসবে জোয়ার, দুলবে তরী রঙ্গে সেই তরীতে হয়তো কেহ থাকবে তোমার সঙ্গে দুলবে তরী রঙ্গে, পড়বে মনে সে কোন রাতে এক তরীতে ছিলে সাথে এমনি গাঙে ছিল জোয়ার নদীর দুধার এমনি আধার তেমনি তরী ছুটবে বুঝবে সেদিন বুঝবে।
কাজী নজরুল ইসলাম

২। স্বপন ভেঙ্গে নিশুত রাতে, জাগবে হঠাৎ চমকে কাহার যেন চেনা ছোয়ায় উঠবে ও-বুক ছমকে জাগবে হঠাৎ ছমকে, ভাববে বুঝি আমিই এসে বসনু বুকের কোলটি ঘেষে ধরতে গিয়ে দেখবে যখন শুন্য শয্যা মিথ্যা স্বপন বেদনাতে চোখ বুজবে বুঝবে সেদিন বুঝবে।
কাজী নজরুল ইসলাম

৩। মানুষের কষ্ট দেখানো কষ্টের কাজ।
হুমায়ূন আহমেদ

৪। সব কিছুকেই একটি নির্দিষ্ট সংজ্ঞায় সংজ্ঞায়িত করা যায়, কিন্তু কষ্টকে কোন নির্দিষ্ট সঙ্গায় ফেলা যায় না। কারন কষ্ট এমন এক জিনিস যা ব্যক্তি থেকে ব্যক্তি ভিন্ন হয়।
রেদোয়ান মাসুদ

৫। বোকা মানুষ গুলো হয়তো অন্যকে বিরক্ত করতে জানে। কিন্তু কখনও কাউকে ঠকাতে জানে না।
হুমায়ূন আহমেদ

৬। যতদিন ভবে, না হবে না হবে, তোমার অবস্থা আমার সম। ঈষৎ হাসিবে, শুনে না শুনিবে বুঝে না বুঝিবে, যাতনা মম।
কৃষ্ণচন্দ্র মজুমদার

৭। দুরত্ব জানে শুধু একদিন খুব বেশি নিকটে ছিলাম।
রুদ্র মুহাম্মদ শহীদুল্লাহ

৮। তোমার শূন্য পথের দিকে তাকাতে তাকাতে দুই চোখ অন্ধ হয়ে গেলো, সব নদীপথ বন্ধ হলো, তোমার সময় হলো না – আজ সারাদিন বিষাদপর্ব,সারাদিন তুষারপাত… মন ভালো নেই, মন ভালো নেই।

৯। জীবনে কিছু কিছু প্রশ্ন থাকে যার উত্তর কখনও মিলেনা, কিছু কিছু ভুল থাকে যা শোধরানো যায়না, আর কিছু কিছু কষ্ট থাকে যা কাউকে বলা যায়না।
হুমায়ূন আহমেদ

১০। যত্ন করে কাঁদানোর জন্য খুব আপন মানুষগুলোই যথেষ্ট!
হুমায়ূন আহমেদ

১১। আজ দুজনার দুটি পথ ওগো দুটি দিকে গেছে বেঁকে।
গৌরী প্রসন্ন মজুমদার

১২। আমি সবসময় নিজেক সুখী ভাবি, কারণ আমি কখনো কারো কাছে কিছু প্রত্যাশা করি না, কারো কাছে কিছু প্রত্যাশা করাটা সবসময়ই দুঃখের কারণ হয়ে দাঁড়ায়।উইলিয়াম শেক্সপিয়র

১৩। একটি সুখের সংসার ধ্বংস করার জন্য শয়তান যতগুলো অস্ত্র আবিস্কার করেছে তার মধ্যে মারাত্নক অস্ত্র স্ত্রীর ঘ্যানর ঘ্যানর।
ডেল ক্যার্নেগি

১৪। প্রতিদিন কিছু ইচ্ছেকে পুড়িয়ে মারি প্রতিদিন কিছু ইচ্ছেকে পাঠাই নির্বাসনে ভালবাসা কি ভীষণ প্রতারক হৃদয় ভেঙেছে যার সেই জানে।
জয় গোস্বামী

১৬। অধিকার ছাড়িয়া দিয়া অধিকার রাখিতে যাইবার মত এমন বিড়ম্বনা আর না।
রবীন্দ্রনাথ ঠাকুর

মেয়েদের নিয়ে মজার ফেসবুক স্ট্যাটাস | স্মার্ট ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন বাংলা (১০০+) | সুন্দর কিছু ফেসবুক স্ট্যাটাস ২০২৩

১। ওহে বালিকা – সময় পেলে আসিস একদিন আমার শহরে – থাবরাইয়া ভালোবাসা শিখামু তোরে!

২। ছোট ভাই বোনদের সাথে ভাল ব্যবহার করুন না হয় রেগে গিয়ে আপনার গোপন সব তথ্য আম্মু আব্বুর কাছে ফাঁস করে দিতে পারে।

৩। কথায় কথায় সুইসাইড করবোবলা মেয়েটাও ডেঙ্গু মশার ভয়ে এখন মশারী টাঙ্গায়।

৪। আজ #সিঙ্গেল বলে কারো জন্য হাত কাটতে পারি না, নখ কেটেই নিজেকে সান্ত্বনা দেই!!

৫। ওগো,শুনছো তোমাকে ছাড়া আমার 1 ঘন্টা কে 60 মিনিট মনে হয়!

৬। বউকে ভালোবাসতে শিখুন কিন্তু, কার বউ সেটা দেখার বিষয় না!!

৭। ভিটামিন love এর অভাবে আজ আমি single রোগে আক্রান্ত।

৮। তিন দরনের মানুষের সাথে তর্ক করতে নেই ১: মেয়ে মানুষ ২: মহিলা মানুষ ৩: বেডি মানুষ

৯। ভিটামিন She এর অভাবে মরে যাবো তবুও কাউকে প্রোপ্রজ করবো না

১০। সালুট এই মেয়েদের যাদের আজ পযর্ন্ত কোন ছেলে পটাতে পারেনি। #naughty_boy

১১। GF নিয়ে ঘুরতে গেছিলাম আম্মু থাপ্পর দিয়ে ঘুম থেকে তুলে দিল।

১২। সবাই বলে তাকে বলে দিও!! কিন্তু,আমি গেচিলাম তাকে বলতে গিয়ে দেখি সে কানে শুনে নাহ্!!

১৩। পরিবেশ পরিস্কার রাখুন কুরবানির বর্জ্য Ex এর বাসার সামনে ফেলুন।

১৪। চৌধুরী সাহেব আমি গরিব হতে পারি কিন্তু বড়লোক না।

১৫। ওরা কারা! যারা কাটা চামুচ ছারা পানি খেতে পারেন।

১৬। বউদের দিন শেষ, এখন থেকে বরদের দিন শুরু। যেমন সেপ্টেম্বর, অক্টোবর, নভেম্বর, ডিসেম্বর

১৭। বউ হারালে বউ পাওয়া যায়! কিন্তু, বন্ধুকে টাকা দিলে সেটা আর ফেরত পাওয়া যায় না রে পাগল।

১৮। বিয়া করমু মেয়ে খুজতাছি কোন কালারের মেয়ে হলে ভাল হয়? পিন্ক, ব্লু, গ্রীন নাকি ইয়েলো?

১৯। পার্কে গিয়া দেখি লেখা রয়েছে ফুল ছেড়া নিষেধ। আমি কি বোকানি গাছটা তুইলা নিয়া দিছি দৌড়!!

২০। বডি স্প্রে নিজের হলে ফস ফস আর বন্ধুর হলে ফুসসসসসস !!!!

২১। আজকাল মেয়েরা নাকি সব করতে পারে! পারলে মুতে দেয়ালে নিজের নাম লিখে দেখা

২২। সব মেয়েরা পরী হতে চায় কিন্তু, আজ পর্যন্ত কোন ছেলে জ্বিন হতে চায়নি!! # ভদ্র_পোলা

২৩। আমার বিয়ের কাডে উপরে লিখে দিব। কম সেজে আসবেন বিয়েটা আমার আপনার না।

২৪। – যে মেয়েরা শিস দিতে পারে – সেই মেয়েরা খুবই মিষ্টি #বালিকা

২৫। মেয়েটি আজও দেওয়াল ধরে কাঁদে কারণ, ছেলেটি ছিল রাজমিস্ত্রী।

২৬। বউ বউ ডাক পারি বউ তুমি কেন বাপের বাড়ি – আইরে বউ ঘরে আই তোমার জামাই রে মশায় খায়

২৭। বিয়ে করতে চাই বাট, ফ্যামিলির কেউ মুখ ফুটে একবারও বলে না !!

২৯। Someone: তোমার প্রিয় লেখক কে Me: এক্সাম এর সময় আমার পাশে যার সিট পড়ে সে

৩০। কি আর বলবো আমার gf ২ টার জ্বর তবে আলহামদুলিল্লাহ! বাকি ৪ টা ভালোই আছে

৩১। মেয়েঃ জান তুমি আমার হৃদয় চুরি করে নিয়েছ। ছেলেঃ শোন আমরা গরীব হতে পারি বাট চোর নাহ!!

প্রথম প্রেমের স্ট্যাটাস | স্মার্ট ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন বাংলা (১০০+) | সুন্দর কিছু ফেসবুক স্ট্যাটাস ২০২৩

যাদের জীবনে প্রথম প্রেম আসে তারা যে কতটা এক্সাইটেড তা বলার বাহিরে। এমন ব্যক্তি রয়েছে যারা প্রথম প্রেমে আসক্ত হয়ে যায়। আর তখন সে তার ভালোবাসার দিকটি প্রকাশ করার জন্য প্রথম প্রেমের ফেসবুক স্ট্যাটাস গুলো খুঁজতে থাকে। আর আপনি যদি তাদের মধ্যে একজন হয়ে থাকেন তাহলে আপনাকে সুস্বাগতম। কারণ আপনারা জেনে নিতে পারবেন প্রথম প্রেমের সেরা কিছু স্ট্যাটাস সম্পর্কে।

১। বুক ভরা ভালোবাসা আমি রেখেছি তোমার জন্য!! তুমি যে আমার আমি যে তোমার!!তুমি শুধু আমার জন্যে!!

২। আকাশের মেঘ তুমি শ্রাবণের বৃষ্টি হৃদয়ের সুখ তুমি বিধাতার সৃষ্টি, শরতের ফুল তুমি হ্নদয়ের হাসি মনে চায় তোমাকে আরো ভালোবাসি।

৩। মন যদি আকাশ হত তুমি হতে চাঁদ ভালোবেসে যেতাম শুধু হাতে রেখে হাত। সুখ যদি হৃদয় হত তুমি হতে হাসি হৃদযের দুয়ার খুলে দিয়ে বলতাম তোমায়
ভালোবাসি।

৪। প্রেম হলো সরল অংকের মত। সরল অংকে যেমন যোগ বিয়োগ গুন ভাগ ও বন্দনী থাকে। তেমনি প্রেমেও থাকে হাসি-ট্টাটা, মান-অভিমান, বিরহ-বিচ্ছেদ, অনাবিল সুখ আর না পাওয়ার সিমাহীন বেদনা।

৬। আজকে তুমি রাগ করছো, দুঃখ পাবো তাতে। কালকে যখন মরে যাবো, রাগ দেখাবা কাকে? বিধির বিধান এই রকমি, একদিন তো যাবো মরে। বুঝবে সেদিন তুমি, ভালোবাসতাম শুধু তোমাকে।

৭। ভালোবাসা যখন অবদমিত হয়, তার জায়গা দখল করে ঘৃণা!!

৮। ভালোবাসতে শেখ, ভালোবাসা দিতে শেখ তাহলে তোমার জীবনে ভালোবাসার অভাব হবে না।

৯। এক পৃথিবীতে চেয়েছি তোমাকে, এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে , যদি কাছে আসতে দাও, যদি ভালবাসতে দাও, এক জনম নয় লক্ষ জনম ভালবাসব তোমাকে।

১০। চোখে আছে কাজল কানে আছে দুল,ঠোট যেন রক্তে রাঙা ফুল, চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।

১১। ফোন করতে পারিনা নাম্বার নাই বলে, খবর নিতে পারিনা সময় নাই বলে, দাওয়াত দিতে পারিনা বেশি খাও বলে, শুধু sms করি ভালবাসি বলে!

১২। তোমার মুখের হাসি টুকু লাগে আমার ভালো, তুমি আমার ভালবাসা বেঁচে থাকার আলো।রাজার যেমন রাজ্য আছে আমার আছ তুমি, তুমি ছাড়া আমার জীবন শুধু মরুভুমি।

১৩। তোমায় আমি বলতে চাই,তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই। ভালবাসি শুধু তোমায় আমি,জনম জনম ভালবাসতে চাই।

১৪। কটা আকাশ হেরে গেলো,, হারিয়ে তার মন.. অন্য আকাশ হটাৎ হল চাঁদের প্রিয়জন.. তবুও তার ভালবাসা চাঁদের ভালো চায়,, নতুন আকাশ চাঁদকে যেন সুখের ছোঁয়া দেয়..!!

১৫। টাপুর টুপুর বৃষ্টি লাগছে দারুন মিষ্টি, কী অপরুপ সৃষ্টি দেয় জুড়িয়ে দৃষ্টি, বৃষ্টি ভেজা সন্ধ্যায় তাজা ফুলের গন্ধয়ে, মনটা নাচে ছন্দে উতলা আনন্দে, জানু তোমার জন্য!!

১৬। হৃদয় জুড়ে আছ তুমি, সারা জীবন থেকো, আমায় শুধু আপন করে বুকের মাঝে রেখ!! তোমায় ছেড়ে যাবো নাতো আমি খুব দূরে, ঝড় তুফান যতই আসুক আমার জীবন জুড়ে!!

স্যাড ইউনিক facebook status bangla | স্মার্ট ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন বাংলা (১০০+) | সুন্দর কিছু ফেসবুক স্ট্যাটাস ২০২৩

অনেকেই কষ্টের ফেসবুকে স্ট্যাটাস গুলো কিংবা স্যাড ইউনিক ফেসবুক স্ট্যাটাস গুলো সবার সাথে শেয়ার করতে confortable মনে করি। আর তাইতো আপনাদের জন্য ব্যতিক্রম কিছু সেট ইউনিক ফেসবুকে স্ট্যাটাস নিয়ে এসেছি। যার মাধ্যমে আপনারা স্যাড ইউনিট ফেসবুক স্ট্যাটাস গুলো বন্ধু-বান্ধবদের মাঝে শেয়ার করতে পারবেন। আর সেই সাথে তাদের জনপ্রিয়তা নিতে পারবেন ধন্যবাদ।

বাংলা কষ্টের ফেসবুক স্ট্যাটাস ২০২৩ | স্মার্ট ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন বাংলা (১০০+) | সুন্দর কিছু ফেসবুক স্ট্যাটাস ২০২৩

অনেক জন রয়েছে যারা বাংলা কষ্টের স্ট্যাটাস গুলো ফেসবুকের মাধ্যমে সবার সাথে শেয়ার করতে পছন্দ করে। আর এই বাংলা কষ্টের ফেসবুক স্ট্যাটাস গুলো কোথায় পাবেন? এরকম যদি কোন প্রশ্ন থেকে থাকে তাহলে আপনারা জেনে নিতে পারেন যে আমাদের এই পোষ্টের মাধ্যমে আপনারা আপনাদের কাঙ্খিত তথ্যটি পেয়ে যাবেন বলে আশাবাদী। আমরা এখানে বাংলা কষ্টের ফেসবুক কিছু স্ট্যাটাস দিয়ে রেখেছি। এখান থেকে আপনারা বাছাই করে কপি করে ফেসবুকের মাধ্যমে শেয়ার করে দিতে পারেন ধন্যবাদ।

রোমান্টিক ফেসবুক স্ট্যাটাস ২০২৩ | স্মার্ট ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন বাংলা (১০০+) | সুন্দর কিছু ফেসবুক স্ট্যাটাস ২০২৩

যাদের জীবনে প্রথম প্রেম আসে তারা কিছুটা রোমান্টিকতার ভাব নিয়ে প্রিয়জনের সাথে ভাব বিনিময় করে থাকে। এবং তাকে সুন্দর সুন্দর রোমান্টিক মেসেজগুলো প্রেরণ করে থাকে। আর এই রোমান্টিক ফেসবুকে স্ট্যাটাস গুলো কোথায় পাবে? নিশ্চয়ই এরকম প্রশ্ন জাগলে অবশ্যই আমাদের কাছে তার উত্তর রয়েছে কারণ আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি রোমান্টিক ফেসবুক স্ট্যাটাস ২০২৩ সম্পর্কে বিস্তারিত একটি পোস্ট।

আমরা বিভিন্নভাবে বিভিন্ন জায়গা থেকে বাছাইকৃত রোমান্টিক ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন গুলো দিয়ে রেখেছি। আপনাদের যে রোমান্টিক ফেসবুক স্ট্যাটিসটি ভালো লাগে তা কপি করার মাধ্যমে আপনারা ফেসবুকের মাধ্যমে রোমান্টিক ফেসবুকে স্ট্যাটাস ক্যাপশন গুলো শেয়ার করে দিতে পারেন ধন্যবাদ।

১। শুধুমাত্র তোমার হাসিটা দেখার জন্যে কয়েক হাজার বছর এক নিমিষেই বেঁচে থাকা যায়। হোক সে হাসির কারন অন্য কেউ… তবুও।

২। তোমার জন্য স্বপ্ন দেখি তুমি আসবে বলে, তোমার জন্য অপেক্ষায় আছি তুমি ভালোবাসবে বলে।

৩। হৃদয়ের সীমানায় রেখেছি যারে, হয়নি বলা আজো ভালবাসি তারে। ভালবাসি বলতে গিয়ে ফিরে ফিরে আশি। কি করে বুঝাবো তারে আমি কতটা ভালোবাসি?

৪। হারিয়ে গেছ অনেক আগেই, তবে আজ অনেক দূরে চলে যাচ্ছ। যাও কিন্তু ফিরে এসো আবার আমার কাছে না, তবে তোমার দেশে!!

৫। প্রিয় একটা মানুষ, প্রিয় কিছু কথা, প্রিয় কিছু মুহুর্ত। এই প্রথমবারের মত ঝগড়াবিহীন সে আর আমি।

৬। ফিরে আসতে বলবোনা চাকারে! তবে থেমে যাবে সভ্যত এগিয়ে যাওয়া… আমিই না হয় গিয়ে দাঁড়ালাম তার পাশে না হয় দৌড়তে থাকি সভ্যতার গতিপথে, অনায়াসে।

৭। তোমাকে ভেবে পৃথিবী আমার অদেখা তবু একে যাই আমার ভেতর শুধু তুমি আর তো কিছু পায়নি ঠাই!!!

৮। কে বলে চাঁদ কে স্পর্শ করা যায়না এই যে!! ছুঁয়ে দিলাম।

৯। মনে হয় শুধু আমি আর শুধু তুমি আর ঐ আকাশের পউষ নিরবতা,, রাত্রির
নির্জনযাত্রী তারকার কানে কানে কতকাল কহিয়াছি আধো আধো কথা!!

১০। মনের মধ্যে প্রবহমান ঝর্ণা এনে দিল ভালবাসার বন্যা। ভাসিয়ে নিল বিস্মৃতির ভেলা শুরু হল ভালবাসার খেলা।

খুশির ফেসবুক স্ট্যাটাস | স্মার্ট ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন বাংলা (১০০+) | সুন্দর কিছু ফেসবুক স্ট্যাটাস ২০২৩

১। বেঁচে থাকার জন্য আমাদের কী করা উচিত? নিঃশ্বাস গ্রহণ এবং নিঃশ্বাস ছাড়া উচিত।

২। পত্রিকায় নিজের ছবি দেখতে ইচ্ছা হলে আমি আমার চুলের স্টাইল বদলে ফেলি।

৩। জীবনে সবচেয়ে আনন্দের বিষয় হলো, সে কাজটি করা যা মানুষ বলে আপনি করতে পারবেন না।

৪। ডাক্তার জানালেন যে আমি আর মাত্র ছ’মাস বাঁচবো। কিন্তু যখন তার বিল দিতে পারলাম না, তখন তিনি আমাকে আরও ছ’মাস বাড়িয়ে দিলেন।

৫। মাঝেমধ্যে অপরাধ না করার জন্য আমি অপরাধ বোধে ভুগি।

৬। মজার ব্যাপার হলো, একটা মানুষের যখন ভয় পাওয়ার মতো কিছুই থাকে না, তখন তিনি বিয়ে করে ফেলেন।

৭। টিভি ও ইন্টারনেট খুবই ভালো জিনিস। কারণ, এই দুটি জিনিস নির্বোধ লোকদের ব্যস্ত রাখে, ফলে তারা আর দশজনকে বিরক্ত করে না সে সময়টুকুতে।

৮। নির্বোধের সঙ্গে তর্কে যাবেন না। তাহলে তারা আপনাকে তাদের পর্যায়ে নামিয়ে নেবে এবং তাদেরই অভিজ্ঞতা দিয়ে আপনাকে পরাজিত করবে।

৯। সত্যি সত্যিই কিছু করতে চাইলে একটা রাস্তা খুঁজে পাবেন আপনি, আর না চাইলে পাবেন অজুহাত।

১০। বাচ্চাদের টাকা-পয়সার মূল্য বোঝানোর সহজ উপায় হলো তাদের কাছ থেকে কিছু ধার করা।

আবেগি ফেসবুক স্ট্যাটাস | স্মার্ট ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন বাংলা (১০০+) | সুন্দর কিছু ফেসবুক স্ট্যাটাস ২০২৩

১। মনে রাখবো তোমাকে চিরদিন! তুমি যেখানেই থাকো যত দিন! তোমাকে নিয়ে ঘুরবো স্মৃতির ঘর! যদিও তুমি হয়ে গেছো আমার পর! তবুও মিস করবো তোমায় জীবন ভর।

২। প্রেম করিনি কষ্ট পাবার ভয়ে, কাউকে মন দেই নি, মনের মানুষ পাইনি বলে, আজও একা আছি আমি, সেই স্বপ্নের রাজকুমারীর দেখা পাবো বলে।

৩। কারণ আপনি যখন কাউকে খুব বেশি ভালোবাসেন, তাদের বিশ্বাস করুন, তারা আপনাকে সহ্য করার চেয়ে বেশি ক্ষতি করবে

৪। কষ্টের সাথে যাদের বসবাস, রাতটা তাদের জন্য যে কি কষ্টের সেটা শুধুই তারা জানে। সারাদিন কষ্ট গুলো বুকের মাঝে চেপে রাখলেও রাতে যেনো কোনো ভাবেই ঠেকানো যায় না। বুক ফেটে কষ্ট গুলো বের না হলেও, চোখ দিয়ে বের হয়ে আসে অশ্রু।

৫। কষ্টে ভরা জীবন আমার… দুঃখ ভরা মন… মনের সাথে যুদ্ধ করে আছি সারাক্ষন… তারার সাথে থাকি আমি চাঁদের পাশাপাশি… আজব এক মানুষ আমি দুঃখ পেলেও হাসি…

সুন্দর ফেসবুক স্ট্যাটাস | স্মার্ট ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন বাংলা (১০০+) | সুন্দর কিছু ফেসবুক স্ট্যাটাস ২০২৩

১। হ্যাঁ বদলে গেছি!! সময়ের সাথে তাল মিলিয়ে অনুভূতির পাতা ছিঁড়ে আমি হারিয়ে গেছি।

২। নেতার পিছনে নয়!! মসজিদের ইমামের পিছনে দাঁড়ান। ইনশাআল্লাহ জীবন বদলে যাবে…

৩। জিন্দা থাকলে নিন্দা থাকবে! কেননা,মৃত্যুর পর… প্রশংসা শত্রু ও করে …

৪। আচ্ছা কেউ কী বলতে পারবা ইতিহাস আধুনিক জনক কে ?? শুধু মাএ মানবিক student বলবে!!

৫। সময় পেলে খোঁজ নেওয়া হলো দায়িত্ব, আর সময় বের করে খোঁজ নেওয়া হলো ভালোবাসা

স্টাইলিশ ফেসবুক স্ট্যাটাস | স্মার্ট ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন বাংলা (১০০+) | সুন্দর কিছু ফেসবুক স্ট্যাটাস ২০২৩

১। নিজেকে এত দামি বানাস না, আমরা গরিব দামি জিনিস ছেড়ে দিই ।

২। বেসে ছিলাম কতো ভালো, করলে অভিনয় ভেঙে দিলে ভালোবাসা, জীবন দিলে

৩। দুঃক্ষময় বলার আছে অনেক কিছু , দেখার অপেক্ষায় এই দিন তাই শেষ নয়, একদিন আসবে আমারও সময়।

৪। বাদশাহ না পেয়াদা হিসেবেই জানে লকে, কারন আমি রানির সামনে ঝুঁকি না।

৫। ভাবের কার্ত্তিক ফিমেল ভারসান, জিবনে তোর দাবিটা কি?

৬। তুই না একবার গঙ্গায় ডুবে আয়। Tui na ekbar gangaye dube aye.

বাবাকে নিয়ে বাংলা ফেসবুক স্ট্যাটাস | স্মার্ট ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন বাংলা (১০০+) | সুন্দর কিছু ফেসবুক স্ট্যাটাস ২০২৩

১। No love is greater than mom’s love. No care is greater than dad’s care. – HAPPY Fathers Day

২। বাবা তোমাকে একটি বার দেখার জন্য হুদয়টা আজও হাহাকার করে!! কেন তুমি চলে গেলে বহু দূরে …

About admin

Check Also

সার্বজনীন দুর্গাপূজা নিয়ে ফেসবুক স্ট্যাটাস ও ক্যাপশন ২০২৩ -bdtipsnet.com

সার্বজনীন দুর্গাপূজা নিয়ে ফেসবুক স্ট্যাটাস ও ক্যাপশন ২০২৩

প্রিয় পাঠক, বৃন্দ আপনারা সকলেই কেমন আছেন? সার্বজনীন দুর্গাপূজা নিয়ে ফেসবুক স্ট্যাটাস ও ক্যাপশন ২০২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *